বিনোদন

একা ‘পিলু’ নয়, নতুন সিরিয়ালের আগমনে বিদায় নিচ্ছে সাত্যকি-ঊর্মিও! চিন্তায় ভক্তরা

এবার নতুন ধারাবাহিকের শুরুতে হয়তো বিদায় নিতে চলেছে সকলের প্রিয় ‘এই পথ যদি না শেষ হয়’। আসলে পুজোর পরেই চ্যানেলগুলিতে চলছে নতুন ধারাবাহিকের রমরমা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের কারণে বন্ধ হয়ে যেতে চলেছে ‘পিলু’। এছাড়াও ‘মিঠাই’এর ওপর পড়বে সময় পরিবর্তনের কোপ। আর এবার শোনা গেল আরও একটি ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়।

বেশ কয়েকমাস আগে শেষ হয়ে গিয়েছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক। যেখানে মূল চরিত্রে অভিনয় করা শ্বেত ভট্টাচার্য(Shweta Bhattacharya) পা রেখেছেন বড়ো পর্দায়। তবে তিনি বারবার জানিয়েছিলেন ছোটো পর্দাকে তিনি এখনই বিদায় জানাচ্ছেন না। আর এবার খুব শীঘ্রই নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন তিনি। যদিও এখনো পর্যন্ত ধারাবাহিকের নাম বা অন্য কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

তবে শোনা গিয়েছে এই ধারাবাহিক আসলে শেষ হতে পারে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি। জি বাংলার পুরনো ধারাবাহিকগুলির মধ্যে এটি অন্যতম। যার ঊর্মি এবং সাত্যকির জুটি ভীষণই পছন্দ করেছিলেন দর্শকেরা। যদিও এখন সেখানে দেখা যাচ্ছে তাদের মধ্যে বিচ্ছেদপর্ব চলছে। তৃতীয় ব্যক্তি হিসেবে মিষ্টার ভাটিয়া প্রবেশ করেছে দু’জনের মধ্যে।

তবে এইসব মোটেই পছন্দ হচ্ছে না দর্শকদের। এরই মাঝে শোনা যাচ্ছে শীঘ্রই হয়তো শেষ হতে চলেছে ধারাবাহিকটি। তবে এখনই নয় আগামী বছরের শুরুতে বিদায় নেবে এই ধারাবাহিক। এই খবরটি সত্যি,নাকি জল্পনা সেই বিষয়ে যদিও এখনো কিছু জানা যায়নি। কিন্তু ঊর্মি ও সাত্যকিকে এখনই বিদায় জানাতে চাইছেন না দর্শকেরা।

Related Articles