×

এই একটি মাত্র মেসেজের কারণে ভেঙে গিয়েছিল সালমান-ক্যাটরিনার প্রেম!

মাত্র একটা টেক্সট ম্যাসেজের মাধ্যমে সলমন খানের(Salman Khan) সাথে সম্পর্ক শেষ করেছিলেন ক্যাটরিনা কাঈফ(Katrina Kaif)! সলমন এবং ক্যাটরিনার সম্পর্কের কথা কারোরই অজানা নয়। বলিউডে সলমানের হাত ধরেই এসেছিলেন এই অভিনেত্রী। এমনকি বলিউডের আদব-কায়দাও শিখেছিলেন অভিনেতার কাছ থেকে। তবে কী এমন হয়েছিল যে সম্পর্ক ভাঙতে বাধ্য হয়েছিলেন তারা?

আজ আমরা সেই বিষয়েই আলোচনা করবো। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সলমন খানের প্রেমিকার সংখ্যা কম নয়। একাধিক অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে তার। যদিও কোনো সম্পর্কই ছাদনাতলা পর্যন্ত পৌঁছায়নি। একটি সিনেমার সেট থেকে তার সম্পর্ক শুরু হয়েছিল ঐশ্বর্য্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan) সাথে। তবে সেই সম্পর্ক পরিণতি পায়নি।

এরপর একাধিকবার প্রেম এসেছে তার জীবনে। যার মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা। যদিও সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। শোনা যায় রনবীর কাপুরের(Ranbir Kapoor) সাথে ‘আজব প্রেম কি গজব কাহানি’র শ্যুটিং করছিলেন ক্যাটরিনা। সেখান থেকে ধীরে ধীরে কাছাকাছি আসেন তারা। এরপর সলমনের সাথে ব্রেকআপ করা সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

এমনকি সেখান থেকেই একটি টেক্সট মেসেজ পাঠিয়ে এই সম্পর্ক ভেঙেছিলেন তিনি। যদিও শোনা যায় শুধুমাত্র রনবীরের সাথে ঘনিষ্ঠতার জন্যই নয়,আসলে সলমনকে নিয়ে হাঁপিয়ে উঠেছিলেন অভিনেত্রী। কারণ,ক্যাটরিনাকে নিয়ে খুবই রক্ষণশীল ছিলেন সলমন। যে বিষয়টি একদমই পছন্দ করতেন না অভিনেত্রী। সে কারণেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন তিনি।