বিনোদন

‘দৃশ‍্যম’ সিনেমার অজয় দেবগণের স্ত্রী বাস্তব জীবনে আরও বেশি সুন্দর, দেখুন অভিনেত্রী শ্রিয়ার গ্ল্যামারাস ছবি

2nd অক্টোম্বর কি হয়েছিল মনে আছে তো! দীর্ঘ সাত বছর পর ফিরে এসেছে সেই ঘটনা! বলা হচ্ছে বিজয় সালগাওর কথা। হ‍্যা সেই দৃশ্যম ছবি, বর্তমানে রমরমিয়ে চলছে দৃশ‍্যম 2। দক্ষিণের অন্যতম ছবি দৃশ‍্যমের রিমেকে অজয় দেবগনের অভিনয় ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে তবে আজ আমরা কথা বলব অজয় দেবগনের স্ত্রী অর্থাৎ অনস্ক্রিন স্ত্রী শ্রিয়া সরনের কথা।

অজয় দেবগনের পাশাপাশি যে চরিত্রটি বেশ মন কেড়েছিল তা হলো অজয় দেবগনের বিপরীতে থাকা নন্দিনী চরিত্রটি। নন্দিনীর মাধ্যমে ফের দৃশ‍্যম টু তে ফিরে এসেছেন শ্রিয়া সরন। মাতৃত্বকালীন বিরতির পর দ্বিতীয় ইনিংস শুরু করেছেন এই দক্ষিণী নায়িকা। সম্প্রতি এই নায়িকারই কিছু ছবি সামনে এসেছে যা এই মুহূর্তে ভাইরাল।

আসলে ছবিতে সাধারণ ছিমছাম মধ্যবিত্ত পরিবারের বউ হিসাবেই তাকে দেখা গিয়েছিল। কিন্তু আদপে তিনি কিন্তু অত্যন্ত হট ও গ্ল‍্যামরস। আসল জীবনে তার ছবি দেখলে রীতিমতো হাঁ হয়ে যেতে হয়। সম্প্রতি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে তাকে সাদা শার্ট পড়ে বিছানায় পোজ দিতে দেখা গেছে। এই ছবির সাথে সিনেমার নন্দিনীকে মেলাতে পারবেন না।

আরো একটি ছবিতে তাকে জলকেলি করতে দেখা যাচ্ছে। যেখানে গোলাপি বিকিনিতে তিনি আরো হট ও লাস‍্যময়ী। অভিনেত্রীর এমন অবতারের বিস্মিত হয়ে গেছেন ভক্তরা। অভিনেত্রী এইসব ছবি আপলোড হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। বহু মানুষ কমেন্টে তার রূপের প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button