বিনোদন

ইউভানের জন্মের পরে শুভশ্রীর ডবল ডোজ, জোড়া সুখবর দিলেন রাজ

দেখতে দেখতে বেশ খানিকটা বড় হয়ে গিয়েছে রাজপুত্র ইউভান। রাজপুত্র শুধু বড়ই হয়নি বর্তমানে সে হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। ছেলে বড় হতেই এবার এক নয়া সিদ্ধান্ত নিল রাজ শুভশ্রী।

কিছুদিন আগেই ১৫০ কেজি কাতলায় হল রাজপুত্রর মুখেভাত সম্পন্ন হয়। বাবা রাজের জন্মদিনের পরের দিনই ভাত খায় রাজপুত্র। গত বছরই ভূমিষ্ঠ হয় একরত্তি। আর চোখের নিমেষেই কেমন বড়ও হয়ে গেল সে। সম্প্রতি হালিশহরের এক বাংলোতেই হয় রাজ-শুভশ্রীর ছেলের মুখেভাত।

ছেলে এখন ভাত খেতে শিখে গেছে তারমানে বড় হয়ে গিয়েছে সে। আর তাই এবার নিজেদের জীবন নিয়ে সিদ্ধান্ত নিলেন রাজ শুভশ্রী। জানেন কি সিদ্ধান্ত? রবিবার এক টুইট বার্তায় রাজ জানান, আগামী ১১ জুন মুক্তি পাবে মুক্তি পাবে ‘হাবজি গাবজি’, অন্যদিকে স্বাধীনতা দিবসের আগে ১৩ অগস্ট মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’।

এই প্রসঙ্গে রাজ লেখেন, ‘গত এক বছর ধরে যা চলছে, অনেক অপেক্ষার পর জনতার দাবি মেনে অবশেষে খুশির সঙ্গে আমরা ঘোষণা করছি যে আগামী ১১ জুন ২০২১ হাবজি গাবজি এবং ১৩ই অগস্ট ২০২১ ধর্মযুদ্ধ মুক্তির পরিকল্পনা পাকা করা হয়েছে’। রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘হাবজি-গাবজি’ ছবিতে পরমব্রতর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রীকে। এই প্রথম পরমব্রত সঙ্গে জুটি বাঁধছেন শুভশ্রী।

Tags

Related Articles

Close