×

মনে আছে সেই ‘রাগে অনুরাগের’ কোমলকে? এখন কোথায় এই অভিনেত্রী, দেখুন ছবি

2021 সালে কালার্স বাংলার মহালয়ায় দেবী চন্দ্রঘন্টার আবেশে অবতীর্ণ হয়েছিলেন টুম্পা ঘোষ

বছর আটেক আগে 2014 সালের জি বাংলার পর্দায় “রাগে অনুরাগে” ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টেলি জগতে পা রেখেছিলেন বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী টুম্পা ঘোষ। অসমবয়সী প্রেম কাহিনীর গল্প নিয়ে উঠে আসা এই ভিন্নধারার ধারাবাহিক সেই সময় বেজায় জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। আজও কি আপনাদের মনে আছে ছোটপর্দার সেই কড়ি আর কমলের জুটিকে?

আট বছর আগে “রাগে অনুরাগে” বেজায় সাফল্য পাওয়ার পর অভিনেত্রী টুম্পা ঘোষকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক “ত্রিশূল”, “অগ্নিজল”,”রাঙিয়ে দিয়ে যাও” প্রমূখ ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী। শেষবারের মতো কালার্স বাংলার “ত্রিশূল” ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের অভিব্যক্ত করে তুলেছিল।

এরপর আর ছোটপর্দায় খুব একটা আত্মপ্রকাশ করতে দেখা যায়নি অভিনেত্রীকে। জি বাংলার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে 2014 সালে শেষবারের মত দেখা গিয়েছিল তাকে এবং বছর সাতেক পর 2021 সালে কালার্স বাংলার মহালয়ায় দেবী চন্দ্রঘন্টার আবেশে অবতীর্ণ হয়েছিলেন টুম্পা ঘোষ। তবে আজ বিনোদন দুনিয়া থেকে বেশ খানিকটা দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে পূর্বের মতো সক্রিয় রয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা মেলে অভিনেত্রীর নানান ইনস্টা পোষ্টের। যেখানে পূর্বের মতোই রূপলাবণ্যে মশগুল রয়েছেন অভিনেত্রী টুম্পা ঘোষ। পাশাপাশি একজন দুর্দান্ত অভিনেত্রী হওয়ার সাথে সাথে তিনি যে একজন দক্ষ ডান্সার সেই প্রমাণও মেলে তার সোশ্যাল মিডিয়ায়। তবে পূর্বে বহুবার দর্শকেরা টেলিভিশনের পর্দায় সেই প্রমাণ পেয়েছেন বটে। সবমিলিয়ে পূজার প্রাক্কালে দর্শকদের মনের একটাই আকাঙ্ক্ষা ফের আবার কবে সোশ্যাল মিডিয়া আত্মপ্রকাশ করবেন অভিনেত্রী?