বিনোদনভাইরাল ভিডিও

‘বাবার আবার বিয়ে?’ খবর শুনেই মাথায় হাত দিতিপ্রিয়ার

টলিউডে বর্তমানে জনপ্রিয় এক মুখ হলেন দিতিপ্রিয়া। শিশুশিল্পী হিসেবে টলিউডের প্রবেশ করলেও বর্তমানে এই রানী রাসমণি অনেকটাই বড়ো। টলিউডে বেশ জনপ্রিয়তা পেয়েছে সে। ধারাবাহিক থেকে শুরু করে বেশ কয়েকটি সিনেমাতেও তাকে স্বতঃস্ফূর্তভাবে অভিনয় করতে দেখা গেছে। তবে এবার বাবার বিয়ের খবর শুনে মাথায় হাত পড়ল দিতিপ্রিয়ার। সেই ভিডিও ভাইরাল হলো নেট পাড়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে দেখা যাচ্ছে ফোন ঘাটতে এবং ফোন ঘাটতে ঘাটতেই তিনি জানতে পারেন তার বাবার বিয়ের কথা। আর সেটি দেখামাত্রই বাবাকে সারা বাড়িতে খোঁজ করতে থাকেন তিনি। শেষ পর্যন্ত যখন বাবাকে খুঁজে পেলেন তখন দেখা গেল তার বাবা ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে নাচ করতে শুরু করেছেন। শত চেষ্টা করেও তাদের আটকাতে পারল না দিতিপ্রিয়া। অবশেষে ক্লান্ত হয়ে নিজেই নাচ করতে শুরু করলেন বাবা প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত সঙ্গে।

এবার হয়তো আর বুঝতে বাকি নেই কোন প্রসঙ্গে কথা বলছি। এখানে দিতিপ্রিয়ার বাবা বলতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। “আয় খুকু আয়” সিনেমায় দিতিপ্রিয়ার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সূত্র ধরেই প্রসেনজিৎকে বলা হয়েছে তার বাবা। আর এই ভিডিওটি যেই প্রসঙ্গে করা হয়েছে সেটি হল “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” সিনেমার প্রচার স্বার্থে।

২৫ শে নভেম্বর রিলিজ হতে চলেছে সিনেমাটি। আর তাই সিনেমাটির প্রচার চলছে জোর কদমে। এর প্রচারে বহু সেলিব্রেটিকে দেখা যাচ্ছে এর হুক স্টেপে নাচ করতে। এই ভিডিওটিতেও দিতিপ্রিয়া, প্রসেনজিৎ এবং ঋতুপর্ণাকে এর হুকস্টেপে নাচ করতে দেখা গেছে। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার রিলিজ করেছে এবং রিলিজ হয়েছে এর টাইটেল ট্রাক “চোখ তুলে দেখনা”। প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে আবার একসাথে দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা।

Related Articles