বিনোদন

প্রেম করছেন দিদিমা-নাতি! গোপন সম্পর্কের গুঞ্জনে রেগে আগুন দিতিপ্রিয়া রায়

টলিপাড়ায় মাঝে মধ্যেই গুঞ্জন শোনা যায় নতুন নতুন সম্পর্কের। আর সেই গুঞ্জনের মধ্যে গত কয়েকদিন ধরে বেশ চর্চায় দিদিমা নাতির সম্পর্ক। মানে রানী মা অর্থাৎ দিতিপ্রিয়া ও তার নাতি বিশ্ববসুর প্রেমের গুঞ্জন কান পাতলেই শোনা যাচ্ছে। অনেকেই বলছে বিশ্বর সঙ্গে নাকি প্রেম করছে দিতিপ্রিয়া। অবশেষে সেই গুঞ্জনে আরও কিছুটা ঘি ঢেলে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রানী মা।

২০১৭ সালের ২৪ জুলাই শুরু হয়েছিল বাংলা ‘করুণাময়ী রাণী রাসমণি’। আর সেই ধারাবাহিকে বিশ্ববসু বিশ্বাস আর দিতিপ্রিয়া দিদিমা নাতির চরিত্রে অভিনয় করে। বিশ্ববসু ‘ রানী রাসমণি’ ধারাবাহিকে রাসমণির সেজ মেয়ে ও জামাই মথুরামোহনের ছেলে ‘ভূপাল’-এর চরিত্রে অভিনয় করছেন। তবে তুলে দিদিমা নাতি হলেও দিতিপ্রিয়ার সঙ্গে বিশ্ব বসুর বেশ ভাল সম্পর্ক।

শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করলেও বর্তমানে লেডিলাইক হয়ে উঠেছেন দিতিপ্রিয়া মানে সকলের পছন্দের রানী মা।রাণী রাসমণি’ ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন অভিনেত্রী। তবে, সেই ধারাবাহিকের সূত্রেই বিশ্ববসুর সঙ্গে পরিচয় দিতিপ্রিয়ার। সেই বিশ্ববসুকে মজার ছলে দিতিপ্রিয়া ‘বিশ্ব বাংলা’ বলে ডাকেন। ওদিকে আবার কম যায় না বিশ্ববসুও সে দিতিপ্রিয়াকে ডাকেন ‘ভিকি’ বলে। এই মুহূর্তে টলিপাড়ায় জোর গুঞ্জন চলছে দিতিপ্রিয়া বিশ্ববসুর প্রেমের রসায়ন নিয়ে।

আর এবার বিশ্বর সঙ্গে দিতিপ্রিয়ার সম্পর্ক নিয়ে নিজেই মুখ খুললেন রানী মা। সমস্ত জল্পনা উড়িয়ে দিতিপ্রিয়া সাফ জানান, আপাতত তিনি প্রেম করছেন না। তিনি এখনও সিঙ্গেল। জিজ্ঞেসা না করেই লেখা হয়েছে প্রেম করছেন তিনি। এই বিষয়টা তার কাছে অত্যন্ত বিরক্তিকর। বিশ্ববসু অভিনেত্রীর পারিবারিক বন্ধু। তার প্রেমিকা তথা অর্কজার সঙ্গেও কথা হয় অভিনেত্রীর। এখনও মনের মতো কাউকে পাননি তাই এখনই প্রেম করছেন না।

Tags

Related Articles

Close