×

‘সবটাই লোক দেখানো ভাইফোঁটা!’ ঘরে নয়, ফ্ল্যাটের পার্কিং স্পেসে পথশিশুদের ফোঁটা দিয়ে কটাক্ষের শিকার দিতিপ্রিয়া

প্রথমে জন্মদিন পালন আর এবার পথশিশুদের ফোঁটা দিয়ে ভাইফোঁটা পালন করলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy)। যার ফলে তুমুল কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় অতি পরিচিত একটি বিষয় হল ট্রোলিং। তারকাদের কোনো নেতিবাচক দিক দেখলেই নেটিজেনরা তাদের সমালোচনায় ভরিয়ে তোলেন।

ইতিমধ্যেই একাধিক তারকা এরকম ট্রেলিংয়ের শিকার হয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন দিতিপ্রিয়া। খুব অল্প বয়সেই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। আর মাত্র কুড়ি বছর বয়সেই তার জনপ্রিয়তা চোখে পড়ার মতো। তবে এই প্রশংসার পাশাপাশি সমালোচনাও জুটেছে তার। এইতো কিছুদিন আগে গরীব শিশুদের নিয়ে জন্মদিন পালন করেছিলেন তিনি।

আর এবার ভাইফোঁটাতেও তেমনটাই আয়োজন করেছিলেন এই অভিনেত্রী। এদিন টালিগঞ্জের বস্তি এলাকার কিছু শিশুকে গাড়িতে করে ফ্ল্যাটে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। এরপর ফোঁটা দিয়ে তাদের আবার গাড়ি করে বাড়িতে পৌঁছে দিয়েছিলেন তিনি। ফ্ল্যাটের নীচে পার্কিং স্পেসের মধ্যে তিনি এই ফোঁটার আয়োজন করেছিলেন। ফোঁটার পর তাদেরকে উপহারও দিয়েছেন অভিনেত্রী।

যদিও প্রথমদিকে তিনি প্রশংসা পেয়েছিলেন এর জন্য। তবে সবটাই যে প্রচারের আলোয় আসার জন্য করেছেন তিনি তেমনটাই দাবী করেছেন নেটিজেনরা। কারণ, তাদের দাবী যখন বাচ্চাদের ভাই বলে ডেকেছেন দিতিপ্রিয়া, তাহলে তাদের ঘরে নিয়ে যেতে কী অসুবিধা ছিল? আসলে পার্কিং স্পেসের মধ্যে ভাইফোঁটা মোটেই ভালো চোখে দেখেননি তারা।