×

Ditipriya Roy: ‘আমি তোমাকে আদর করতে চাই’, মেসেজের যা উত্তর দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া

এবার কটুক্তি মন্তব‍্য থেকে শুরু করে প্রশংসা সব কমেন্টেই অনস্ক্রিন জবাব দিলেন দিতিপ্রিয়া

সাদা থান পরা সাদা পাকা চুল রানীমা রূপ থেকে “বোধনে” ধর্ষিতা শিঞ্জিনী.. নিজেকে বারবার ভেঙে নতুন করে গড়ে নিচ্ছেন দিতিপ্রিয়া (Ditipriya)। এই মুহূর্তে টলিউডের অন্যতম বলিষ্ঠ অভিনেত্রী যে তিনি তা বলার অপেক্ষা রাখে না। দিতিপ্রিয়ার পরিণত,পরিমার্জিত দক্ষ অভিনয় ইতিমধ্যে তাকে দর্শকদের মনের কাছে পৌঁছে দিয়েছে। তবে সাহসী, নির্ভীক,স্পষ্টবক্তা হওয়ায় তিনি যেমন ভালোবাসা পান তেমনি জোটে কটুক্তি। বহু মানুষ যেমন তার প্রশংসা করে তেমন অনেকেই কটুক্তি বাজে মন্তব‍্যও করতে ছাড়েন না।

এবার কটুক্তি মন্তব‍্য থেকে শুরু করে প্রশংসা সব কমেন্টেই অনস্ক্রিন জবাব দিলেন অভিনেত্রী। সময়ের অভাবে সামাজিক পাতায় ঝুরিঝুরি জমা পরা মন্তব্যের জবাব দিয়ে ওঠা হয়না। তাই অনুরাগীদের প্রশ্নের উত্তর বেছে নিয়েই ক্যামেরার মুখোমুখি বসে উত্তর দিলেন অভিনেত্রী সঙ্গে কিছু ব‍্যক্তিকে ধুয়েও দিলেন,পাঠ পড়ালেন শালীনতার।

সম্প্রতি ওটিটিতে বোধন(Bodhon) ছবি মুক্তির উপলক্ষ‍্যেই ওটিটি মাধ্যমের তরফে আয়োজন করা হয়েছিল একটি প্রশ্নোত্তর পর্ব। সেখানে হাজির ছিলেন দিতিপ্রিয়া সহ আরো দুই অভিনেত্রী। সেখানেই শালীনতা লঙ্ঘন করা কিছু প্রশ্নের সপাটে উত্তর দিলেন। এখানেই দিতিপ্রিয়া জানিয়েছেন তাকে একজন লিখে পাঠিয়েছেন “আমি তোকে আদর করতে চাই।”

তবে এমন অশালীন প্রশ্নে কিন্তু মোটেও বিচলিত বা রেগে যাননি অভিনেত্রী। বরং হাসিমুখেই বুঝিয়ে দিয়েছেন যে এমন প্রশ্নের জবাব কিভাবে দিতে হয়। অভিনেত্রী বলেছেন “জীবনে সবকিছু চাইলেই কি পাওয়া যায়? আমি তো অনেক কিছু চাই পাচ্ছি কি!” যেভাবে প্রশ্নোত্তর পর্বে দিতিপ্রিয়া এই কুমন্তব্য সামনেছেন ও যোগ্য জবাব দিয়েছেন তা প্রশংসনীয়। শুধু তাই নয় শালীনতার মাপকাঠি ঠিক কতটা তা সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন প্রত্যেক অভিনেত্রীই।