বিনোদন

Ditipriya Roy: অনস্ক্রিন নাতির প্রেমে মত্ত ‘রানিমা’, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে রানী রাসমণি ধারাবাহিকের অভিনেত্রী দিতিপ্রিয়া রায় প্রেম করছেন। রাসমণি সিরিয়ালে রাণীমার অনস্ক্রিন নাতি ভূপাল ওরফে বিশ্ব বসু বিশ্বাসের সাথেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যে ছোটপর্দা থেকে বিদায় নিয়েছেন দিতিপ্রিয়া। সিরিয়াল জগত থেকে বেরিয়ে দিতিপ্রিয়া পা রাখতে চলেছেন সিনেমায়। বেশ কিছু ছবির কাজ রয়েছে দিতিপ্রিয়ার হাতে। অন্যদিকে বিশ্বাবসুও হঠাৎ করে মিঠাই ছেড়ে গায়েব হয়েছেন আর তার ফলে আবার কানাঘুষা শুরু হয়েছে অন স্কিন দিদা নাতির সম্পর্ক নিয়ে।

রানী রাসমণি সিরিয়ালে অভিনয় করার সময় থেকেই বিশ্ব বসুর সাথে বেশ ভালো বন্ধুত্ব অভিনেত্রী দিতিপ্রিয়ার। তবে তাদের মধ্যে যে কেবলমাত্র বন্ধুত্বই রয়েছে তা মানতে রাজি নয় নেটিজেনরা। কিছুদিন আগেই রানী রাসমণি সিরিয়াল থেকে বিদায় নিয়েছেন দিতিপ্রিয়া, আর এবার রাণীমার কাছের বন্ধু বিশ্ববসুও হঠাৎ করে মিঠাই ছেড়ে গায়েব হয়ে গেলেন।

বহুদিন ধরেই টলিপাড়ায় বিশ্ববসু এবং দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে, পার্টি থেকে জন্মদিনের ডিনার, একসঙ্গে বেড়াতে যাওয়া সব উৎসবেই সাথে ধরা পড়েছেন বিশ্ববসু এবং দিতিপ্রিয়া। এমনকি তাদের দুই পরিবারের মধ্যে রয়েছে সুসম্পর্ক।আর এরই মাঝে একসঙ্গে ধারাবাহিক ছাড়ায় সেই গুঞ্জন যেন আরও খানিকটা জোরালো হয়েছে। তবে কি নেটিজেনদের এতদিনের অনুমানই সত্যি হলো। সত্যিই কি একে অপরের প্রেমে পড়েছেন বিশ্ববসু এবং দিতিপ্রিয়া! উত্তর খুঁজছে নেটিজেনরা।

যদিও দিতিপ্রিয়া এই বিষয়টিকে একেবারেই অস্বীকার করে জানিয়েছিলেন, তিনি আপাতত সিঙ্গল। এখনই কোনও প্রেম করছেন না। বরং তার বিষয়ে এই ধরনের গুঞ্জন বেশ অস্বস্তিতে ফেলে নায়িকাকে। যদিও তাতে থামেনি জল্পনা। রাণীমার চরিত্র থেকে দিতিপ্রিয়ার বিদায়ের পরেই বিশ্ববসুর মিঠাই ধারাবাহিক ছেড়ে দেওয়ায় হিসাব মেলাচ্ছেন নেটিজেনরা। আর তার ওপরে সম্প্রতি বিশ্ববসুর ইনস্টাগ্রাম নজর কেড়েছে নেটিজেনদের,যেখানে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতের ছবি পোস্ট করেছেন অভিনেতা। বিশ্ববসুর বেড়াতে যাওয়ার ছবি প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠেছে তবে কি দিতিপ্রিয়ার সাথেই বেড়াতে গিয়েছেন তিনি। এই নিয়ে একাধিক প্রশ্ন তুলেছে নেটিজেনরা।

Tags

Related Articles

Close