বিনোদনভাইরাল ভিডিও

রুদ্রবীণার অভিশাপ, রানিমার খোলস ছেড়ে নতুন রূপে পর্দা কাঁপাতে আসছে দিতিপ্রিয়া

ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত “রুদ্রবীণার অভিশাপ”এর টিজার! আর সেখানে রাণীমার খোলস ছেড়ে বেরিয়ে সম্পূর্ণ নতুন অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। “তানসেনের তানপুরা”র দ্বিতীয় সিক্যুয়েল অর্থাৎ তৃতীয় পর্ব হিসেবেই সামনে আসতে চলেছে রহস্য ঘেরা এই ওয়েব সিরিজটি। টিজার ভাইরাল হতেই চর্চায় এলেন আমাদের সকলের প্রিয় রানীমা অর্থাৎ দিতিপ্রিয়া।

আগেই অবশ্য জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম” হইচই” এ ঘোষণা করা হয়েছিল “রুদ্রবীণার অভিশাপ”এর মুক্তির কথা। আর টিজারটি মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়ে পড়েছে। সিজারের শুরুতেই দেখা মিলছে, অনন্দগরের রাজবাড়ীতে আলাপ ও শ্রুতির বাগদান হচ্ছে আর সেখানেই বাঁশি বাজাতে দেখা যাচ্ছে আমাদের সকলের প্রিয় রাণীমা অর্থাৎ দিতিপ্রিয়াকে। এদিকে আনন্দগড় রুদ্রপুরের অভিশাপের ছোঁয়া লেগেছে সকলের জীবনে আর এই অভিশাপের রহস্য উন্মোচিত হবে ডিসেম্বর মাসের বড়দিনে।

উল্লেখ্য “রুদ্রবীণার অভিশাপ”এ অভিনয়ের মাধ্যমে ওটিটি জগতে পদার্পণ করতে চলেছেন দিতিপ্রিয়া। ধারাবাহিক করুণাময়ী রানী রাসমনির ট্র্যাক শেষ হওয়ার পর এটিই হতে চলেছে তার কামব্যাক। অন্যদিকে টিজরটিতে অভিনেত্রী উষসী রায় এর লুকও বেশ প্রশংসিত হয়েছে। টিজারে তাকে দেখাগেছে ফুল দেওয়া খোপায়, সাথে থ্রি কোয়ার্টার ব্লাউজ ও হালকা শাড়িতে উষসী ধরা দিয়েছেন একেবারেই রেট্রো লুকে।

ওয়েব সিরিজটিতে আলাপের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী ও শ্রুতি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রূপসা চ্যাটার্জিকে। বলাবাহুল্য এই ওয়েব সিরিজের প্রতিটি চরিত্রই রহস্যে মোড়া তাই রহস্য-রোমাঞ্চ ঘেরা এই ওয়েব সিরিজটি দেখতে 25 শে ডিসেম্বর চোখ রাখুন হয়ে হইচই এর পর্দায়!

Tags

Related Articles

Close