×

Ditipriya Roy Birthday: 19 বসন্ত পেড়িয়ে 20 তে পা, পথের শিশুদের উপহারে ভরিয়ে অভিনব জন্মদিন পালন রানিমা দিতিপ্রিয়ার

সামাজিকতার আনন্দ থেকে যারা ব্রাত্য,যারা বঞ্চিত-সেই সকল শ্রেণী থেকে উঠে আসা খুদে কচিকাচাদের মুখে একরাশ হাসি ফুঁটিয়ে নিজের 20তম জন্মদিন পালন করলেন পর্দার রানীমা দিতিপ্রিয়া রায়। একজন শিশুশিল্পী থেকে বর্তমানে হয়ে উঠলেন পূর্ণাঙ্গ যুবতী। তবে শুধু শারীরিক ভাবেই নয় মানসিকভাবেও পরিচয় দিলেন ব্যক্তিত্বের তথা মহানুভব এর!

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের পরবর্তী সময়ে ঝুলিভর্তি কাজ তার শরণাপন্ন। তবে বিজি সিডিউল থেকে কিছুটা ফাঁক পেতেই সপরিবারে উড়ে গিয়েছেন বিশাখাপত্তনম। সেখানে পালন করলেন নিজের 20তম জন্মদিন। তবে এবারের জন্মদিনটা দিতিপ্রিয়ার জন্য ছিল একটু অন্যরকম। ঘুরতে যাওয়ার আগেই বালিগঞ্জ মেট্রোর সামনে বেশ কিছু বন্ধুদের সাথে তিনি পালন করলেন তার জন্মদিবস তথা সপ্তাহ।

যারা রাস্তায় রাস্তায় ভিক্ষে করে,যাদের নেই কোন বাড়িঘর,দৈনন্দিন দুমুঠো খাবারও যাদের কাছে দুষ্প্রাপ্য সেই সকল শ্রেণীর কচিকাঁচাদের সাথে ঘুরতে গেলেন বিড়লা মন্দির। অতঃপর তাদের নিয়ে গেলেন কলকাতার একটি নামী ক্যাফেতে খাওয়াতে ও দিলেন পূর্বের বন্দোবস্ত করে রাখা বেশ কিছু উপহার সামগ্রী। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা সোশ্যাল মিডিয়া ভিডিওর ফুটে উঠল অভিনেত্রীর এমন মহান কৃতকর্মের ঝলক।

সংবাদমাধ্যমের প্রতিনিধি কর্তৃক এদিন দিতিপ্রিয়াকে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রতিবছর জন্মদিনে কিছু মানুষকে খুশি করতে কিছু না কিছু করে থাকেন তিনি। এবারও অন্যথা হয়নি তার। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করার কারণে অনেকেই মনে করতে পারেন যে দিতিপ্রিয়া দেখানোর জন্যই এই কাজগুলি করছেন কিন্তু আদতে তা নয়।

ভালো কিছু কাজ করে পোস্ট করলে তা দেখলে সাধারণ মানুষ উদ্বুদ্ধ হবেন এবং সেই ভালো কাজকে আরও এগিয়ে নিয়ে যাবেন সামনের দিকে। তাই তার পোস্টের নেপথ্যে থাকা উদ্দেশ্য এক কথায় এদিন স্পষ্ট করেন নায়িকা। অন্যদিকে,আসন্ন মুভি “কলকাতা চলন্তিকা”য় গুরুত্ব পেয়েছে কলকাতার প্রতিটি মানুষ আর সে কারণেই মহানগরীর পিছিয়ে পড়া শ্রেণীর কিছু কচিকাঁচার মুখে হাসি ফুটিয়ে নিজের 20তম জন্মদিন নিজের মত করে পালন করেছেন নায়িকা!

Related Articles