×

VIDEO: অনক্যামেরার সামনে পোশাক বিভ্রাটের মুখে দিশা পাটানি, এভাবে পোশাক সামলাতে দেখা গেল অভিনেত্রীকে

পারফেক্ট ফিগার, ফিটনেস ফ্রিকের তকমা রয়েছে তার ঝুলিতে। বিকিনি হোক কিংবা সাহসী পোশাক তার ফ্যাশন সেন্স প্রতিযোগিতায় ফেলে অন্যান্য তাবড় তাবড় অভিনেত্রীদের। দিশা পাটানি, সেই সুন্দরীদের মধ্যেই একজন যার ফ্যাশন সাইন্স একদম ইউনিক ও অনন‍্য। অভিনেত্রী বেশিরভাগ সময়েই সাহসী পোশাক ক্যারি করতে ভালোবাসেন।

তবে মাঝে মধ্যে সাহসী পোশাক এর কারণে “উপস মোমেন্ট”-এর শিকারও হতে হয় তাকে। সাধারণত দিশা পাটানিকে দেখার জন্য সবসময়ই উদগ্রীব থাকে জনতা। যার কারনে সুযোগ পেলে পাপারাজ্জিদের ক‍্যামেরাও তার দিকেই তাক হয়‌। আর সেই ছবি তুলতেই পাপারাজ্জিদের ক‍্যামেরাতেই ক‍্যামেরাবন্দী হয়েছে অভিনেত্রীর “উপস মোমেন্ট”।

সাম্প্রতিককালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে অভিনেত্রী দিশা পাটানি একটি ভিডিও। আসলে এটি তাদের “মালাঙ্গ” ছবি প্রচারের একটি ভিডিও। সেখানে আদিত্য রায় কাপুরের সাথেই উপস্থিত ছিলেন তিনি। পরনে ছিল একটি অফ শোল্ডার শর্ট সাদা সবুজ চেকের ওয়ানপিস। বোল্ড লুকে এদিন নিজেকে মেলে ধরলেও হাওয়ার জন্য পাপারাজিৎদের ক্যামেরার সামনেই এই পোশাক নিয়ে তাকে অস্বস্তিতে পড়তে হয়।

তবে এই বলি ডিভার এই ধরনের পরিস্থিতির সাথে সামনে নেওয়ার অভিজ্ঞতা রয়েছে। আর তাইতো অস্বস্তিতে পড়লেও মুখে চোখে তার ছাপ পড়তে দেননি। বরং খুঁটিয়ে না দেখে একনজরে দেখলে অনেকেই বুঝতে পারবেন না ঘটনাটি প্রসঙ্গত এই দিন তার সাথে থাকা আদিত্য রায় কাপুরও নজর কেড়েছেন। নস‍্যি রঙের প্যান্ট আর সাদা টি-শার্টে তাকে হ্যান্ডসাম হাঙ্কই মনে হচ্ছিল। আপাতত এই ভিডিও নজর কেড়েছে ভক্তদের।