×

ক্যামেরার সামনে বেশি স্টাইল দেখাতে গিয়ে OOPS Moment-এর শিকার হলেন দিশা পাটানি, শেয়ার হতেই ব্যাপক ভাইরাল ভিডিও

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দিশা পাটানি। বেশ কয়েকটি সুপারহিট সিনেমায় দুর্দান্ত অভিনয় করে দর্শক মহলে বেশ পরিচিতি পেয়েছেন তিনি। মাঝেমধ্যেই তার বোল্ড লুকে ভিমরি খান নেটিজেনরা। তিনি মাঝেমধ্যেই অবতীর্ণ হন নানা হট অবতারে। আর বলিউড সেলিব্রিটিদের নিয়ে চর্চার শেষ নেয় নেটপাড়ায়। আর তাই বলিউডের মুখরোচক চর্চা থেকে বাদ যাননি দিশাও। সম্প্রতি এই অভিনেত্রী উপস মোমেন্টের শিকার হওয়ায় উঠে এসেছেন সোশ্যাল মিডিয়ার চর্চায়।

বলিউডে মুখোরোচক চর্চার যোগান পাওয়া যায় পাপারাজ্জিদের কাছ থেকে। পাপ্পারাজিদের ক্যামেরায় বন্দী হওয়া নানা দৃশ্য সোশ্যাল মিডিয়ার চর্চার যোগান দেয়। এই পাপ্পারাজিদের ক্যামেরায় মাঝেমধ্যেই ধরা পড়ে নানা সেলিব্রিটির উপস মোমেন্ট, যেগুলি সেলিব্রিটিদের চর্চার শীর্ষবিন্দুতে নিয়ে যায়।

সেলিব্রিটি মানেই নানা ধরনের নিত্যনতুন বোল্ড ও স্টাইলিশ পোশাকে দেখা যায় তাদের। কিন্তু মাঝেমধ্যেই সেই পোশাক তাদের কমফর্ট জোনের বাইরে হয়ে থাকে, যার ফলে নানা অপ্রীতিকর পরিস্থিতির মুখে পড়তে হয় অভিনেত্রীদের। ঠিক তেমনই দিশা পাটানি এমনই এক পরিস্থিতির শিকার হলেন যা ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে। তবে এই ঘটনাটি বেশ কিছুদিন আগের। মালাং ছবির শুটিং ফ্লোরে পোশাকের জন্য অপ্রস্তুতকর পরিস্থিতির মধ্যে পড়তে হয় তাকে। আর সেই ছবি উঠে এসেছে পাপারাজ্জিদের ক্যামেরায়।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে দিশা পাটানিকে একটি ডীপ নেক কাট সিক্যুয়েন্স ওয়ান পিসে। স্টাইলিশ হলেও ড্রেসটি তার ঠিক ভাবে ফিটিংস না হওয়ার কারণে বারবার তিনি তাঁর পোশাকটি ঠিক করতে থাকেন। যার ফলে অভিনেত্রী আনকম্ফোর্টেবল পরিস্থিতির শিকার হন। আর সেই মুহূর্ত পাপারাজ্জিরা ক্যামেরাবন্দি করায়, ভিডিওটি ছড়িয়ে পড়েছে। “বলিউড ওয়ার্ল্ড” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।