বিনোদন

বিকিনিতে হট দিশা, বোল্ড লুকে তারা, উষ্ণতায় ঝলসে যাচ্ছে মালদ্বীপ!

বি টাউনের অভিনেত্রী মানেই হট, গ্ল্যামারাস। তবে, অভিনেত্রীদের মধ্যে আবার সৌন্দর্যের রাঙ্কিং হয়। কোন অভিনেত্রীর সৌন্দর্য, হটনেস কার থেকে বেশি। আর যদি সে তুলনায় টেনে আনা হয়
দিশা পাটানি ও তারা সুতারিয়াকে? তাহলে হট নেসের দিক থেকে আপনার ভোট কোন অভিনেত্রীর থেকে যাবে? তাহলে আসল ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি দিশা পাটানি মালদ্বীপে যান আবার অন্যদিকে মালদ্বীপে পাড়ি দেন তারাও। সমুদ্রসৈকতে দুই অভিনেত্রীই উষ্ণতা ছড়াচ্ছে।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় দিশা পাটানি মালদ্বীপে একটি বিকিনি পরে ছবি পোস্ট করেছিলেন। ছবি দেখে চোখ কপালে উঠে ছিল অনুরাগীদের। শুধু তাই নয় মালদ্বীপ থেকে সমুদ্র সৈকত ধরে তাঁর ঘুরে বেড়ানোর ঝলক নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন। এক কথায় ইনস্টাগ্রামে আগুন ধরিয়ে দেন অভিনেত্রী। দিশা পাটানির ফিটনেস ফ্রিক হওয়ার খ্যাতি রয়েছে এবং তার প্রতিটি পোস্টই তার প্রমাণ। একটি নীল বিকিনি খেলাধুলা করে সমুদ্র সৈকতে মালদ্বীপের সূর্যকে জাগ্রত করার একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। তবে গুজব রটেছিল প্রেমিক টাইগার শ্রফের সঙ্গে নাকি ঘুরতে গিয়েছিলেন তিনি।

অন্যদিকে, আবার আদর জৈনের সঙ্গে মালদ্বীপে পাড়ি দিয়েছেন তারা। বলে রাখি,করিনার পিসতুতো ভাই কাপুর পরিবারের ছেলে আদর জৈনের সঙ্গে তারা সুতারিয়ার সম্পর্ক নিয়েও বর্তমানে জোর চর্চা শুরু হয়েছে। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে তারা নাকি একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছে। সে যাইহোক বর্তমানে তারা
জন্মদিন উপলক্ষ্যে মালদ্বীপে পাড়ি দেন। মালদ্বীপে পাড়ি দিতে না দিতেই একের পর ছবি নেট পাড়ায় শেয়ার করে পুরুষদের রাতের ঘুম উড়িয়ে দিচ্ছে অভিনেত্রী।

দিশা পাটানির ও তারা সুতারিয়া দুই অভিনেত্রীর বিকিনি ছবি দেখে অনুরাগীদের মধ্যে শোরগোল শুরু হয়ে যায় যে কোন অভিনেত্রী ঝড় তুলেছে। এটা বলতেই হয় আদর জৈন তারার জন্মদিনে তাকে ‘রাজকুমারী’ বলে উল্লেখ করেন। এমনকি অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান আদর জৈনের দিদি করিনা কাপুর, রিদ্ধিমা কাপুরও। এর থেকে কারুর বুঝতে অসুবিধা নেই জল অনেক দূর গড়িয়েছে।

Tags

Related Articles

Close