বিনোদনভাইরাল ভিডিও

Didi No 1 রচনা ব্যানার্জীর স্বামীকে চেনেন? জেনে নিন তার পরিচয়

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় একসময় নিজের অভিনয় দক্ষতায় কাঁপিয়েছেন টলিউড। বাংলা সিনেমার পাশাপাশি তিনি অভিনয় করেছেন হিন্দি তামিল তেলেগু ছবিতেও। জুটি বেঁধেছেন মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে অমিতাভ বচ্চনের মত বড় মাপের অভিনেতাদের সাথে। বর্তমানে রুপোলি পর্দার থেকে কিছুটা সরে গেছেন অভিনেত্রী, তবে টেলিভিশন জগতে তিনি এখন অন্যতম মুখ।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে সঞ্চারিকা রচনা বন্দ্যোপাধ্যায়। মানুষ তার সঞ্চালনা এতটাই পছন্দ করেছেন যে বিকেল পাঁচটা বাজলেই টেলিভিশনে দিদি নাম্বার ওয়ান চলেনা এমন বাড়ি খুঁজে পাওয়া মুশকিল। দিদি নাম্বার ওয়ান এর ফলে রচনা যেন প্রত্যেকটি ঘরের নিজের লোক হয়ে উঠেছে, এমন গৃহবধূ খুঁজে পাওয়া অসম্ভব যে রচনা ব্যানার্জীর ফ্যান নয়। ৪৬ এর কোঠায় পা দিয়েও নিজের সৌন্দর্য একই রকম ভাবে ধরে রেখেছেন অভিনেত্রী, তাকে দেখে তার বয়সের অনুমান করা অসম্ভব।

একটা সময় বহু সৌন্দর্যের প্রতিযোগিতা জিতেছিলেন অভিনেত্রী, ১৯৯০ সালে মিস ক্যালকাটা খেতাব জয় করেছিলেন রচনা। জন্মসূত্রে পাওয়া নাম ঝুমঝুম, তবে অভিনেত্রীর প্রথম অভিনীত ছবি দান প্রতিদান’এ অভিনয় করার সময় ছবির পরিচালক সুখেন দাস নাম রাখেন রচনা, আর তারপরে ঝুমঝুম হয়ে যায় সকলের প্রিয় রচনা।

দিদি নাম্বার ওয়ান এর সেটে সকলের কষ্ট দুঃখের কথা মন দিয়ে শোনেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে নিজের ব্যক্তিগত জীবন আগাগোড়াই অন্তরালে রাখতে ভালবাসে অভিনেত্রী। একটা সময় জনপ্রিয় উড়িয়া অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রের সাথে অভিনয় সূত্রে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী। সিদ্ধার্থ এবং রচনা একসাথে জুটি বেঁধে বহু সিনেমায় কাজ করেছেন। তবে অবশেষে ভেঙ্গে যায় সেই সম্পর্ক। এরপর প্রবাল বসুকে বিয়ে করেন রচনা। তবে সেই সম্পর্কও টেকেনি। তবে প্রবাল এবং রচনা একটি ছেলে রয়েছে যার নাম প্রনিল, অভিনেত্রীর সারা পৃথিবী জুড়ে এখন শুধুমাত্র তার ছেলে।

Tags

Related Articles

Close