×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

খুলে ফেললেন গৃহবধূর পোশাক, ‘Super Hot’ পোশাকে তুমুল নাচে ঝড় তুললেন দেবলীনা, ভাইরাল ভিডিও

স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘সাত নিভানা সাথিয়ার ‘গোপি বহুকে কে না চেনে! আর সেই গোপী বহুর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও মানুষের মন থেকে এতোটুকুই অমলিন হয়নি এই সিরিয়ালটি, বরং সিরিয়াল প্রেমীদের কাছে আজও এই সিরিয়ালটি বেশ পছন্দের তালিকায় রয়েছে। সিরিয়ালের সাথে দর্শকদের চোখে আজও দেবলিনা গোপী বহু।

মানুষ যখন বহুদিন কোন চরিত্রে অভিনয় করে তখন সেই চরিত্রকে অভিনেতার ইমেজের সাথে গুলিয়ে ফেলে দর্শকরা, ঠিক যেমনটা দেবলীনার ক্ষেত্রে হয়েছে, মানুষ কিছুতেই দেবলীনার থেকে গোপী বহুর ইমেজকে আলাদা করতে পারছে না, আর তাই গোপি বহুর ইমেজ ছেড়ে বেরিয়ে আসতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী।

সম্প্রতি দেবলিনা অংশগ্রহণ করেছিলেন বিগ বসের সিজন 13 তে, সেই সময়েও দেবলিনার মূল ট্যাগলাইন ছিল ‘বহু বানি বেব’। বাড়ির বউ এর সাদামাটা ইমেজ ছেড়ে বেরিয়ে আসাই মূল লক্ষ্য এই মুহূর্তে দেবলিনার কাছে, আর তাই নেট মাধ্যমে বারবার হট এন্ড সেক্সি অবতারে ধরা দিয়ে সবাইকে চমকে দেন দেবলিনা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন দেবলিনা, যেখানে দেখা যাচ্ছে কালো স্পোর্টস ব্রা পড়ে বেলি ডন্সিং করছেন অভিনেত্রী। দেবলীনার এই উষ্ণ লুকের ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেবলিনা ভিডিওটিকে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “যদিও বর্তমানে প্রশিক্ষণ নিচ্ছি তাহলেও এই ড্যান্স ফর্মটির প্রেমে পড়েছি আমি। পুরোপুরি তৈরি না এখনো অনেক শেখা বাকি,অভিনেত্রী জানিয়েছেন তিনি যখন পুরোপুরি নাচের ফর্মটি শিখে যাবেন তখন একটি গোটা গান এই নাচের দ্বারা তুলবেন। দেবলীনার এই অবস্থা দেখে রীতিমতো তাজ্জব হয়েছে নেটিজেনরা, অনেকেই মন্তব্য করে বিস্ময় প্রকাশ করেছেন, পাশাপাশি ট্রোলিং এর হাত থেকে বাঁচেননি দেবলিনা, কেউ কেউ ট্রোল করে অভিনেত্রী কে লিখেছেন, “আপনি কি নিজেকে নোরা ফাতেহি মনে করছেন!