×

Bigg Boss-এর ঘরে প্যান্টেই প্রস্রাব করে দিলেন দেবলীনা!

বিগ বস জেতার জন্য কত কি না করেন সকলে। প্রতিযোগীদের জেতার জন্য জেদ, লড়াই, আগ্রহের দেখা মেলে প্রায়ই। কত কঠিন কঠিন টাক্স করতে হয় প্রতিযোগীদের। তবে এবার এই প্রতিযোগিতায় খেলতে গিয়ে নিজের প্যান্টে প্রস্রাব করে ফেললেন এক প্রতিযোগী। তিনি আর কেউ নয় বিগ বস 15 এর প্রতিযোগী দেবলিনা ওরফে গোপী বহূ। খেলা জেতার জন্য বিগ বস প্রতিযোগীদের দিয়ে নানান রকমের কাজ করান কিন্তু এহেন কাজে গোটানেটপাড়া হয়েছে তোলপাড়।

বিগ বস 15 র এখন অন্তিম পর্যায়ের খেলা চলছে। আর সেখানেই হল দেবলিনা-রেশমির চলে হাড্ডাহাড্ডি লড়াই টিকিট টু ফিনালের জন্য। আর তার জন্যই তাদের টাক্স দেওয়া হয় 15 ঘণ্টা এক জায়গায় দাঁড়িয়ে থাকার জন্য। টাক্স কমপ্লিট করার জন্য দুজনেই অদম্য সাহস ও মনের জোর নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এমনকি প্রতিযোগীতা জেতার জন্য নিজের প্যান্টেও প্রস্রাব করেন দেবলিনা। তবুও এতটুকু নিজের জায়গা ছাড়েননি। শেষ পর্যন্ত লড়ে গেছেন দুজন।

15 ঘণ্টা দাঁড়ানোর এই টাক্সের জন্য দেবলিনা ও রেশমীকে অনেকে অনেক ভাবে বাঁধা দেওয়ার চেষ্টা করেছিলেন। তারা নানা রকমভাবে যেমন সাবান, জল, মশলা প্রভৃতি দিয়ে তাদের বাঁধা দেওয়ার চেষ্টা করে কিন্তু তারা তাদের জায়গায় অনড়। তারা স্হিরভাবে দাঁড়িয়ে থাকে, এমতাবস্থায় দেবলিনা প্রস্রাব করার জন্য প্রতীককে বলেন তার গায়ে জল ঢালতে এবং সে তার গায়ে জল ঢালে এবং সে তার প্যান্টে প্রস্রাব করেন।

তারপরেও দেবলিনা টিকিট টু ফিনাল পাননি কারণ তাদের যারা বাঁধা দিচ্ছিল তাদের মধ্যে একজন তার গায়ে সজোরে জল ঢালেন এবং তিনি হাত পিছলে পড়ে যান এবং ফাইনাল টিকিট চলে যায় রেশমির হাতে। প্রতিযোগিতায় হেরে গেলেও দর্শকদের মন জয় করে নিয়েছেন দেবলিনা। তার এই অসম্ভব মনের জোর, সাহসিকতা ও জেদকে প্রশংসা করেছেন সকলেই। আর তাই সকলের নজর কেড়েছে তার এমন দুঃসাহসীক কাজ। অনকেই কমেন্ট করে জানান এটি বিগবসের কঠিন টাক্সগুলির মধ্যে একটি।