বিনোদনভাইরাল ভিডিও

‘Didi No1-এর সব টাকা নিয়ে নিচ্ছে!’ রচনার বিরুদ্ধে গুরতর অভিযোগ দেবের

দিদি নাম্বার ওয়ান এই মুহূর্তে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো। দীর্ঘ দশ বছর ধরে নিজের সঞ্চালনা দিয়ে দর্শকদের মন জয় করে আসছেন রচনা। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই স্বচ্ছন্দে নিজেদের ভালোলাগা মন্দলাগার গল্প ভাগ করে নিতে পারেন বলেই এতদিন ধরে দর্শকদের পছন্দের তালিকায় রয়ে এসেছে “দিদি নং ওয়ান।” কিন্তু কিছুদিন ধরেই এই শো নিয়ে একের পর এক অভিযোগ উঠে আসছে। কেউ শো বন্ধ করে দেওয়ার দাবি জানাচ্ছে কেউ একতরফা গল্প শোনানোর জন‍্য তিতিবিরক্ত। আর তার মাঝেই এবার বড়োসড়ো অভিযোগ এলো খোদ রচনা ব‍্যানর্জীর দিকে।

রচনা নাকি “দিদি নং ওয়ানের” সবটাকা একাই নিয়ে আসছেন! সম্প্রতি এমনই গুরুতর অভিযোগ এলো অভিনেত্রী তথা সঞ্চালিকার বিরুদ্ধে। আর এই গোপন তথ‍্য প্রকাশ্যে ফাঁস করলেন অভিনেতা দেব। হ‍্যা দিদি নং ওয়ানের মঞ্চে এসে সকলের সামনে নির্ভয়ে বললেন সেকথা।

সম্প্রতি এই মঞ্চে আসন্ন ছবি “প্রজাপতি”র প্রমোশনে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন অভিনেতা দেব। আর এখানে ঘটে এই ঘটনাটি। শোয়ের আগে সম্প্রচারক কর্তৃপক্ষ থেকে একটি লাইভ করা হয় সেই লাইভে রচনাকে দেখা যায় এপিসোডের প্রস্তুতি নিতে। তারমাঝেই শোনা যায় দেবের কণ্ঠস্বর। সেসময় কথোপকথন চলাকালীনই দেব রচনাকে জিজ্ঞেস করেন তার বিশ্বকাপ দেখার জন্য কাতার সফর কেমন ছিল। এর উত্তরে রচনা তার অসাধারণ অভিজ্ঞতার কথা শোনান। কিন্তু এরপরেই দেবের সেখানে না যাওয়ার কারণ জিজ্ঞেস করতেই ঘটে আসল ঘটনা।

দেবকে রচনা জিজ্ঞাস করেন “তুমি গেলে না!” আর তাতেই দেব উত্তর দেন “আমার এত টাকা নেই, তোমার অনেক টাকা। শুনছি দিদি নং ওয়ানের সব টাকা তুমি নিয়ে নিচ্ছ! শাড়ি বিক্রি করেও টাকা জমিয়ে ফেলেছ অনেক।” তবে এই পুরো ঘটনাটাই হয়েছে মজার ছলে, আর এই কারণে দেবের কথা শুনে হেসে লুটোপুটি খান। দেবের মুখেও ছিল ঠাট্টার দুষ্টুমির হাসি।