বিনোদনভাইরাল ভিডিও

প্রেমিকা রুক্মিণীকে ছেড়ে ঋতুপর্ণাকে জড়িয়ে রোমান্টিক নাচ দেবের, দেখে কি প্রতিক্রিয়া অভিনেত্রীর?

কয়েক মাস আগেই শুরু হয়েছিল “ডান্স ডান্স জুনিয়র” সিজন থ্রি। প্রথম থেকেই প্রতিযোগীদের মধ্যে টানটান লড়াই বাড়িয়ে তুলেছিল এই রিয়েলিটি শো এর আকর্ষণ। এছাড়াও প্রায় প্রতিটি পর্বেই থেকেছে চমক আর এবার “ডান্স ডান্স জুনিয়র” প্রায় শেষের দিকে। সদ‍্যই অনুষ্ঠিত হতে চলেছে এর সেমি ফাইনাল পর্ব আর তাই ফের বড়োসড়ো চমক নিয়ে হাজির হলো এই মঞ্চ।

একজন টলিউড সুপার স্টার আরেকজন টলিউড কুইন.. এবার একই ফ্রেমে দেখা যাবে তাদের। শুধু তাই নয় রোমান্টিক গানের জমিয়ে নাচবেন জুটিতে। সেমি ফাইনাল পর্বেই “ডান্স ডান্স জুনিয়র” এর মঞ্চে দেখা যেতে চলেছে দেব ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। সেমিফাইনালে বিশেষ পর্বের অতিথি বিচারক হয়ে হাজির থাকতে চলেছেন ঋতুপর্ণা।

সব প্রতিভাবান প্রতিযোগিদের নাচ করতেতো দেখা যাবেই তবে তার সাথেই চমক হিসেবে থাকছে দেব-ঋতুপর্ণার রোমান্টিক পারফরমেন্স। সম্প্রতি স্টার জলসা তরফ থেকে একটি প্রোমো ভিডিও সামনে আনা হয়েছে যেখানে দেখা যাচ্ছে টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্তর সাথে দেবের জমকালো যুগলবন্দী। রুক্মিনীকে ছেড়ে এদিন এভারগ্রীন ঋতুপর্ণার সাথেই মেতে উঠেছেন দেব। আর এই স্পেশাল পর্ব দেখার জন্য অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

প্রসঙ্গত ঋতুপর্ণা অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্য শিল্পী। তাই প্রতিভাবান প্রতিযোগীদের উৎসাহ দেয়ার পাশাপাশি তাদের ভুল ত্রুটিও বুঝিয়ে দিতে চলেছেন তিনি। সব মিলিয়ে এক জমকালো এপিসোডের সাক্ষী থাকতে চলেছেন দর্শকরা। ২৫ শে ডিসেম্বর অর্থাৎ আজ রাত সাড়ে নটায় স্টার জলসায় সম্প্রসারিত হতে চলেছে এই বিশেষ পর্ব।