বিনোদনভাইরাল ভিডিও

প্রেমিকা রুক্মিণীর সামনেই কোয়েলের সঙ্গে রোমান্সে মাতলেন দেব, দেখে কি প্রতিক্রিয়া অভিনেত্রীর?

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় জুটি হলো দেব কোয়েল জুটি। “প্রেমের কাহিনী” সিনেমার মধ্যে দিয়ে এই জুটি দর্শকের সামনে এসেছিল। তখন কোয়েল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় তৈরি করতে পারলেও দেব ছিল নতুন মুখ। কিন্তু এই নতুন জুটি দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল। আর তারপরেই একের পর এক সুপারহিট সিনেমায় দেখা গেছে এই জুটিকে দুর্দান্ত অভিনয় করতে।

“প্রেমের কাহিনী”, “মন মানে না”, “বলোনা তুমি আমার”, “পাগলু”র মতো সুপারহিট সিনেমায় এই জুটির অভিনয় চোখে পড়ার মতো। তবে এবার এই পর্দার জুটিকে দেখা গেল “ডান্স ডান্স জুনিয়র”এর মঞ্চে। ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে কোয়ার্টার ফাইনাল উইকে অতিথি হয়ে আসছেন কোয়েল মল্লিক। আর এই মঞ্চেই এবার আবার দেখা যাবে দেব কোয়েল জুটিকে একসাথে।

এই দিন খুদে প্রতিযোগীদের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে যান কোয়েল এবং তাদের সঙ্গে নাচ করতেও দেখা যায় তাকে। তার সাথে সাথে দেবের সঙ্গে “মন মানে না” সহ একাধিক তাদের সুপার হিট গানে এই জুটিকে নাচ করতে দেখা যায়। পর্দার প্রিয় জুটিকে আবার একসাথে মঞ্চে নাচ করতে দেখে সকলেই হয়ে ওঠে আপ্লুত।

তবে পর্দার জুটি এই মঞ্চের মাধ্যমে আবার মাথাচাড়া দিয়ে উঠলেও সেখানে উপস্থিত ছিলেন দেবের রিয়েল লাইফ পার্টনার রুক্মিণীও। এদিন রুক্মিনির সামনেই জমিয়ে নাচ করেছে জনপ্রিয় মন মানে না জুটি। রুক্মিণীও জমিয়ে উপভোগ করেছেন সেই নাচ। এদিন এই শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভাসান বাপি। বিচারকের আসলে কোয়েল, দেব, রুক্মিণী ছাড়াও উপস্থিত ছিলেন মনামী ঘোষ ও তৃনা সাহা।