×

‘এদের কাছে হাত নাড়া নাড়ি মানেই নাচ’, ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ডুয়েট নেচে তীব্র সমালোচনার মুখে দেব-রুক্মিনী

প্রতি শনি এবং রবিবার স্টার জলসার পর্দায় হাজির হয় “ডান্সডান্স জুনিয়র সিজন 3”! দুই ছোট্ট খুদে যথা উদিতা এবং লাড্ডু পরিচালিত এই শো এ বিগত বেশ সিজনের থেকে বেশ খানিকটা রদবদল এসেছে। চলতি বছরে দেব-রুক্মিণী এবং মনামি ঘোষ রয়েছেন বিচারকের ভূমিকায় আর এরই মাঝে সাম্প্রতিক এপিসোডে রিল এবং রিয়েল লাইফ জুটি দেব-রুক্মিণীকে “ডান্স ডান্স জুনিয়র সিজন 3” এর মঞ্চে হিটমুভির গানের দুর্দান্ত জমজমাটি পারফরম্যান্স ডেলিভার করতে দেখা গেল।

এদিন জনপ্রিয় এই ড্যান্সিং রিয়েলিটি শো এর মঞ্চে দুই বিচারককে “কিসমিস” সিনেমার জনপ্রিয় গান “তুই বলবো না তুমি”তে দুষ্টু মিষ্টি রোম্যান্টিক পারফরম্যান্স দিতে দেখা গেল। এদিন দেবের পড়নে ছিল ফরমাল প্যান্ট এবং ব্লেজার অন্যদিকে লাল ওয়েস্টার্ন এ অনন্যা হয়ে উঠেছিলেন রুক্মিণী। স্বাভাবিকভাবেই রিয়েল লাইফ এই জুটিকে একত্রে ভরা মঞ্চে রোম্যান্টিক পারফরম্যান্স ডেলিভারি করতে দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে উঠেছেন দর্শকেরা।

বিগত সিজনের থেকে বেশকিছু রদবদল আনায় বর্তমানে এই ডান্সিং রিয়েলিটি শোতে মেন্টরের ভূমিকায় দেখা গিয়েছে “খুকুমণি” অরফে দীপান্বিতা,”গুনগুন” ওরফে তৃনা এবং “গঙ্গারাম” ওরফে অভিষেককে। শুভঙ্কর চট্টোপাধ্যায় এর পরিচালনায় সারাবাংলার ট্যালেন্টেড ছোট খুদেদের দুর্দান্ত সব পারফরম্যান্সের সাক্ষী হয়ে থাকছে সারাবাংলা।

বলাবাহুল্য,স্টার জলসার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত এই ভিডিওটি ইতিমধ্যেই দেড় লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। সাথে ভিডিওটিতে লাইক সংখ্যা রয়েছে তিন হাজারেরও বেশি। তবে ভিডিওটি দেখে দেব-রুক্মিণী ভক্তরা যেমন উচ্ছ্বসিত হয়ে উঠেছেন তেমন অনেকেই প্রশ্ন তুলেছেন তাদের অদ্ভুত এই নৃত্যশৈলীর প্রতি। অনেকে আবার রুক্মিণীর তুলনায় দীপান্বিতাকে অধিক শ্রেয় বলে মন্তব্য বক্সে কমেন্ট করেছেন। কেউ কেউ তো কমেন্ট বক্সে হেসে লুটোপুটি খেয়েছেন ইমোজির মাধ্যমে।