বিনোদন

সঙ্গমের সময় কেমন যৌনতা চাই, খোলা মেলা ভাষায় নিজের চাহিদা জানালেন দীপিকা

বলিউড ডিভা দীপিকা পাডুকোন, অভিনেত্রীর সুদীর্ঘ সুঠাম ফিগার, দারুন ব্যক্তিত্ব গ্ল্যামারাস লুক অনবদ্য অভিনয় সব মিলিয়ে তিনি হয়ে উঠেছেন বলিউডের সেরা অভিনেত্রী। ক্যারিয়ার জীবনে অঢেল সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে একসময়ে টানাপোড়েনের শেষ ছিল না নায়িকার।

এক সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন দীপিকা, সর্বস্ব দিয়ে ভালোবেসেছিলেন রণবীরকে। তবে সেই সম্পর্ক টেকেনি। রণবীরের সাথে বিচ্ছেদের পর ভেঙ্গে পড়েছিলেন নায়িকা, প্রকাশ্যেই বহুবার বেরিয়ে পড়েছিল চোখের জল। তবে সেই সব দিন কে পেছনে ফেলে এখন তিনি বাজিরাও এর মাস্তানি। বলিউডের হ্যান্ডসাম হাংক রণবীর সিংয়ের সাথে 2018 তে গাঁটছড়া বেঁধেছেন নায়িকা।

আর এবার উঠে আসলো দীপিকার পুরনো এক সাক্ষাৎকার, যেখানে নায়িকা নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছেন, আজ থেকে প্রায় এক দশক আগে একটি ম্যাগাজিনের সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেত্রী, সেখানে দীপিকা জানিয়েছিলেন তার কাছে সঙ্গম মানে শুধু শারীরিক সুখ নয় বরং তার সাথে জড়িয়ে থাকে আবেগ। দীপিকা জানিয়েছিলেন কারো সাথে সম্পর্ক থাকাকালীন তিনি নিজের সঙ্গীকে কোনদিনও ঠকাননি, যদি ঠকাতেই হয় তবে নায়িকা সিঙ্গেল থেকে জীবন উপভোগ করতে বেশি পছন্দ করবেন।

রামলীলা সিনেমায় অভিনয় করতে গিয়ে পরিচয় হয়েছিল রণবীর-দীপিকার, একসাথে কাজ করতে করতেই একে অপরকে ভালোবেসে ফেলেছিলেন জুটি। নিজের ক্যারিয়ারের ক্লাউড নাইন-এ থাকাকালীন রানবীরের সাথে গাঁটছড়া বেঁধে ফেলেন বলিউডের পদ্মাবতী। বিয়ের প্রায় চার বছর পর একই রকম ভালোবাসায় মুরে রয়েছেন এই জুটি। পেয়েছেন বলিউডের সেরা রোমান্টিক জুটির তকমা।

Tags

Related Articles

Close