বিনোদন

খুব শীঘ্রই মা হতে চলেছেন দীপিকা পাডুকোন! ডিভোর্সের গুঞ্জনের মাঝেই ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন ‘দীপবীর’

দিন কয়েক আগে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছিল তাদের ডিভোর্সের খবর। যদিও অনুরাগীসহ খোদ তারকাজুটিই নাকচ করে দিয়েছিলেন এই গুজব আর এইবার সকল অনুগামীদের জন্য সুখবর নিয়ে এলেন তারাই। খুব শীঘ্রই মা হতে চলেছেন দীপিকা। 2024 এর মধ্যে দীপিকা-রণবীরের ঘর আলো করে জন্ম নিতে চলেছে ক্ষুদে সদস্য। এমনটাই শোনা গেল বিখ্যাত জ্যোতিষীর ভবিষ্যৎবাণীতে।

এক বিখ্যাত সেলিব্রেটি জ্যোতিষীর ভবিষ্যৎবাণী অনুযায়ী খুব শীঘ্রই এই জুটি হতে চলেছেন নতুন বাবা-মা। সংশ্লিষ্ট এই জ্যোতিষী আরো বলেন বর্তমানে দীপিকা তার আগামী প্রত্যাবর্তন সম্পর্কে অত্যন্ত বেশি ভাবছেন। নিজের মা হওয়া নিয়ে এবং ক্যারিয়ার সামলানো নিয়ে এতটাই তিনি বেশি ভাবছেন যে তিনি অ্যাংজাইটিতে ভুগছেন তবে তাকে এই পরিস্থিতি থেকে বের করে নিয়ে আসবে তার স্বামী রণবীর।

কিছুদিন আগে সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে “দীপবীর” জুটি জানিয়েছিলেন এই মুহূর্তে ক্যারিয়ারেই বেশি ফোকাস করতে চান তারা। এই মুহূর্তে সন্তানকে নিয়ে খুব একটা বেশি ভাবছেন না এই জুটি। তবে ভবিষ্যৎবাণী অনুযায়ী বলা হচ্ছে যে, 2024 সালের মাঝামাঝি নাগাদ কিংবা 2025 সালে মা হতে চলেছেন দীপিকা।

দিন কয়েক আগে প্রিয় জুটির বিচ্ছেদ সম্পর্কে ভবিষ্যদ্বাণী শুনে রীতিমতো মুষড়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে এইবার বলিউডের এই প্রিয় তারকা দম্পতির আসন্ন সন্তানের খবর পেয়ে আশ্বস্ত হয়েছেন অনুরাগীরা। তারা সুন্দরী দীপিকার মা হওয়ার মুহূর্তের সাক্ষী থাকতে এখন থেকেই দিন গুনতে শুরু করেছেন।

Related Articles

Back to top button