বিনোদনভাইরাল ভিডিও

ক্যাটরিনা কোন কাজের নয়, কিছুই পারে না! জনসমক্ষে ক্যাটকে অপমান করলেন দীপিকা পাডুকোন

দুই নারীর হাতে তরবারি না থাকলেও চিরস্থায়ী ঠান্ডা লড়াই থেকেই গেছে। এমনিতেই বলিউড ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য প্রতিনিয়তই সংগ্রাম করতে হয় যার ফলে তারকারাও একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতায় জড়িয়ে পড়ে কিন্তু কখনো তা ব্যক্তিগত কারণেও একে অপরের চক্ষুশূল হয়ে ওঠে। এই যেমন শোনা যায় রণবীর কাপুরের(Ranbir kapoor) দুই প্রাক্তন একে অপরকে একেবারেই পছন্দ করেনা।

নিন্দুকদের দাবি দীপিকার(Dipika) সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার(Katrina) সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন রণবীর। বর্তমানে দীপিকা, ক‍্যাটরিনা অন‍্যজনের জনের ঘরণী হলেও সেই ঠান্ডা লড়াই রয়েই গেছে এমনটাই দাবী করেন সমাচোলকরা। আর সম্প্রতি এবার ফের সরগরম হয়ে উঠেছে তাদের দুজনের সম্পর্কের জটিলতার কথায়!

সম্প্রতি নেট মাধ্যমে ক্যাটরিনা কে নিয়ে দীপিকা এমন একটি কথা বলেছেন যা ফের নেটিজেনদের মনে তাদের সম্পর্কে জটিলতা নিয়ে প্রশ্ন উঠেছে। সম্প্রতি জনসমক্ষে ক‍্যাটরিনাকে তুলোধনা করছেন দীপিকা। একটি ভিডিও শেয়ার করে দীপিকা বলেছেন ভিকি ঘরনী ক‍্যাট নাকি কোন কাজই পারেন না! কিন্তু প্রশ্ন কি নিয়ে লড়াই বাঁধলো! কেন এমন মন্তব্য!

ভিডিওতে দেখা যাচ্ছে কাপড়ের দোলনার মধ্যে শুয়ে এরিয়াল যোগা করছেন দীপিকা(Dipika) আর সেটি ক্যামেরাবন্দি করেছেন ক্যাটরিনা (katrina) আর এতেই চটেছেন দীপিকা। আসলে দীপিকা তাকে অনেকবার বলেছিলেন এরিয়াল যোগা করার জন্য কিন্তু তিনি সেই কথা শোনেননি। ভিডিও ক্যাপশনে তাই বলিউডের মস্তানি লিখেছেন “জিমে গিয়ে আমি প্রচন্ড পরিশ্রম করছি আর সেই সময় ক্যাটরিনার কান্ড দেখুন! কোন কাজের নয় আমার ভিডিও করেছে শুধু।” মস্তানির এই মজার ছলে করা ভিডিও দেখেই হেসেই খুন দর্শকরা।

Related Articles