×

Prosenjit-Deb: ‘তিনটে নয়, তোমার চারটে বিয়ে!’ বুম্বাদার একাধিক বিয়ে নিয়ে মশকরা করলেন দেব

আগামী 30শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ-দেবের আসন্ন মুভি "কাছের মানুষ"

তিনিই টলিউড তিনি ইন্ডাস্ট্রি! 90 এবং 2000 এর দশকে যখন বাংলা সিনেমার অন্ধকারময় যুগ চলছিল সেই সময় একা কাঁধে বাংলা চলচ্চিত্রকে টেনে নিয়ে গিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাই বুম্বাদা মানেই টলিউড! এমনটাই প্রবাদপ্রতিম স্বভাব হয়ে দাঁড়িয়েছে। তবে যখন টলিউডের বুম্বাদার সাথে যদি মেলবন্ধন হয় মহানায়ক দেবের- তখন তো আর কথাই নেই। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিওতে ধরা পরল এমনই চিত্র।

আগামী 30শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ-দেবের আসন্ন মুভি “কাছের মানুষ” আর সেই সূত্র ধরেই ছবি প্রচারের উদ্দেশ্যে এদিন কমেডিস্কিট নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট করলেন দেব। তবে এই কমেডিস স্কিটের এদিন মূল বিষয় ছিল প্রসেনজিৎ এর বিবাহিত জীবন আর এই ভিডিও সূত্র ধরেই বেরিয়ে এল গোপন রহস্য! তিনটি নয় বরং চারটি বিয়ে করেছেন বুম্বাদা।

হ্যাঁ! ঠিকই শুনছেন। ভাইরাল এই ভিডিওতে শুটিং শেষে ক্লান্ত বুম্বাদাকে প্রথমে মোবাইলে হাত বুলোতে দেখা যায় আর সেই সময় অতি উৎসাহের সাথে ঘরে ঢুকে পরে দেব বলে ওঠেন,”একটা আইডিয়া পেয়েছি” যার উত্তরে বিস্মিত প্রসেনজিৎ প্রশ্ন করেন,”কি আইডিয়া?” প্রসেনজিতের প্রশ্নে এদিন দেবের উত্তর ছিল,”স্ট্যান্ড আপ কমেডি করতে হবে।” তবে এহেন প্রস্তাব সঙ্গে সঙ্গেই নাকচ করে দিয়ে প্রসেনজিৎ জানান,”সারাক্ষণ কান ধরে সিট-আপ করছি। ওই কমেডিই করতে পারব।” যার উত্তরে দেব জানান,”ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেই লোক হাসবে। এই যেমন ধরো তোমার চারটে বিয়ে।” যার উত্তরে বিস্মিত প্রসেনজিৎ কর গুনে বলেন,”নাহ তিনটে!”

এদিন দেব এই কমেডি স্কিটটিকে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট ক্যাপশন লেখেন,” আপনারা তৈরি তো কারণ আমরা ভাবছি উনি তো হলেন” স্বাভাবিকভাবে টলিপাড়ার দুই মহারথীকে একই ফ্রেমে দেখতে পেয়ে উচ্ছ্বসিত জনগণ ভিডিওটি ভাইরাল করেছে মুহূর্তেই। আগামী 30শে সেপ্টেম্বর পথিকৃৎ রায় পরিচালিত “কাছের মানুষ” আসতে চলেছে প্রেক্ষাগৃহের পর্দায় আর সেই ছবির প্রচার জোরদার কদমে চালিয়ে যাচ্ছেন টলিপাড়ার এই দুই মহারথী!