×

সৌন্দর্য্যের দিক থেকে মা সুস্মিতা সেনকেও ক্লিন বোল্ড করবে মেয়ে রিনি সেন, দেখুন তার সুন্দর ছবি

1994 সালে “মিস ইউনিভার্স” খেতাব জেতার মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন সুস্মিতা সেন। নব্বইয়ের দশকে একাধিক হিট হিন্দি ফিল্ম বক্স অফিসে উপহার দিয়েছেন এই নায়িকা। বর্তমানে সিনেমায় তাকে খুব একটা দেখা না গেলেও আজও লাইমলাইটের দুনিয়ায় তিনি সমুজ্জ্বল। তবে আজকের আমাদের এই প্রতিবেদন অভিনেত্রীকে নিয়ে নয় বরং অভিনেত্রীর জ্যেষ্ঠা কন্যাকে নিয়ে যিনি রুপ ও লাবণ্যের দিক থেকে হার মানান মা সুস্মিতা সেনকেউ।

মাত্র 25 বছর বয়সে সুস্মিতা সেন তার দুই কন্যা রিনি এবং আলিশা সেনকে দত্তক নেন। বর্তমানে যেটা রিনি সেন অনেকটাই বড় হয়ে গিয়েছেন। হয়ে উঠেছেন একজন সুন্দরী যুবতী তন্বী। 22 বছরের রিনিকে দেখলে এখন চোখ ফেরানো দায়। সৌন্দর্য্যের দিক থেকে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত পপুলার তিনি। নিজের নিত্যদিনের জীবন আঙ্গিক তুলে ধরার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে ইন্টারেকশন বজায় রাখেন।

সম্প্রতি সেই সূত্র ধরেই সুস্মিতা কন্যার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অভিনেত্রী কন্যা একটি সাদা ক্রপটপ, বোহো স্কার্ট এবং কালো চামড়ার জ্যাকেট পরিহিত অবস্থায় লেন্সবন্দী হয়েছেন। নেটিজেনদের মধ্যে অত্যন্ত ভাইরাল হয়েছে এই ছবিটি। অনেকেই রিনির সৌন্দর্য্যর সাথে সুস্মিতার লাবণ্যের তুলনা করেছেন মন্তব্য বক্সে।

সূত্র অনুযায়ী জানা যায়,অভিনয়ের প্রতি বেশ আগ্রহী রিনি। ইতিমধ্যেই স্বল্পদৈর্ঘ্যের বেশকিছু চলচ্চিত্রে কাজ করে ফেলেছেন এই স্টারকিড। তবে সাবেকিভাবে অভিনয়জগতে হাতে খড়ি এখনো হয়নি তার। এমনকি মা সুস্মিতাকেউ কখনো কন্যার ভবিষ্যৎ বলিউড পরিকল্পনা সম্পর্কে কোনো উচ্চবাচ্য করতে শোনা যায়নি!