বিনোদন

সৌন্দর্যের নিরিখে মা রবিনাকেও টেক্কা দেবে মেয়ে রাশা, ছবি দেখলে চোখ ফেরাতে পারবেন না

বলিউডের সেলিব্রিটিদের সাথে সাথে স্টারকিডদের নিয়েও চর্চার শেষ নেই। আর তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া উঠে আসে নানা স্টারকিডের নাম। বলিউডে ৯০ দশকের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন রবিনা ট্যান্ডন। একের পর এক সুপার হিট সিনেমা তার অভিনয় বেশ উল্লেখযোগ্য। ৯০ দশকে চুটিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে বর্তমানে তিনি অভিনয় জগত থেকে কিছুটা দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ তিনি।

সম্প্রতি রবীনা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার মেয়ে রাশার ১৬ বছরের জন্মদিন উপলক্ষে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে রাশাকে ছোটবেলায় ছবির সাথে সাথে সাম্প্রতিক একটি ছবিতে দেখা গেছে। ছবিটিতে রাশাকে ভারতীয় পোশাকে দেখা গেছে। তবে তার সৌন্দর্য দেখে একথা বলতেই হয় তিনি কোনো অংশে কম যান না তার মায়ের থেকে।

প্রসঙ্গত, রাশাও সোশ্যাল মিডিয়ায় বেশি অ্যাক্টিভ। মাঝেমধ্যেই তাকে নানা ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। তিনি মার্শাল আর্ট ফর্ম তাইকোয়ান্দোতে ব্ল্যাক বেল্ট পেয়েছেন। এছাড়াও বর্তমানে বক্সিংও শিখছেন তিনি। এর পাশাপাশি তাকে সোশ্যাল মিডিয়ায় নাচ ও অভিনয়ের ভিডিও শেয়ার করতেও দেখা যায়। পড়াশোনার সাথে সাথে খেলাধুলাতেও বেশ আগ্রহী এই স্টারকিড।

রবীনা ট্যান্ডন খুব অল্প বয়সে দুজন মেয়েকে দত্তক নিয়েছিলেন। ২০০৩ সালে “স্ট্যাম্পড” সিনেমার সেট থেকে তার সঙ্গে আলাপ হয় অনিল থাদানির। যিনি একজন ফিল্ম ডিস্ট্রিবিউটার। আর তারপরেই দুইজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পরে এক বছরের মধ্যেই রবীনা মা হন। প্রসঙ্গত মায়ের মত মেয়ে রাশাও বেশ সুন্দরী। আর তার ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর সকলে প্রশংসা করেছেন তার সৌন্দর্যের।

Related Articles