বিনোদনভাইরাল ভিডিও

Jugnu, লাল টুকটুকে ওয়েস্টার্ন পোশাকে দুর্দান্ত নাচ বাঙালি অভিনেত্রী দর্শনার, ভিডিও……

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে বর্তমানে টলিউড কাপাচ্ছেন দর্শনা বনিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল, ছকভাঙা অভিনয় দিয়ে ইতিমধ্যে নিজের জায়গাটা পাকিয়ে নিয়েছেন। অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি জোজো’তে প্রথম অভিনয় করেন। আর আসছে আবার শবরে তাকে বেশি জনপ্রিয়তা দেয়।

বর্তমানে টলিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। অভিনেত্রী ও মডেল উভয়রূপে তিনি সফল। আর তারসাথেই সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ একটিভ। প্রতিনিয়ত একের পর এক ফটোশুট করে উষ্ণতায় পারদ চড়ান। এবার সম্প্রতি এক গানের তালে দুর্দান্ত সিগনেচার স্টেপে নেচে তাক লাগালেন টলিউডের এই অভিনেত্রী।

বর্তমানে সোশ‍্যাল মিডিয়া খুললেই এখন একের পর এক ট্রেন্ডিং সং‌। একদিকে পানি পানি, পরম সুন্দরী, জালিমা কোকাকোলা পিলা দে অপরদিকে বাদশার র‍্যাপ। সম্প্রতি তার নতুন সংযোজন jugnu. এই অ্যালবামের গানের মিউজিকে এখন মেতেছে সবাই। দুর্দান্ত এই music একেবারে সাড়া ফেলে দিয়েছে।

ইতিমধ্যে এই গানের মিউজিকের তালে তাল মিলিয়ে নেচেছেন অনেকেই, অভিনেত্রীরাও শেয়ার করেছেন রিল ভিডিও। এবার এই মিউজিকের সাথেই লাল ওয়েস্টার্ন গাউন পরে দুর্দান্ত সিগনেচার স্টেপে নিয়েছে নজর কাড়লেন দর্শনা বণিক। তার এক্সপ্রেশন হট মুহুর্তের সৃষ্টি করেছে। দর্শনা তার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করেছেন যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।