×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাশাআল্লাহ, বলিউড সুপারহিট গানে সেক্সি পোজে উদ্দাম নাচ জনপ্রিয় অভিনেত্রী দর্শনার, তুমুল ভাইরাল ভিডিও

একসময়ের বলিউডের সেরা জুটি ছিল সালমান-ক্যাটরিনা। নিজেদের মধ্যে বিবাদের জন্য বর্তমানে তাদেরকে সেইভাবে আর কাজ করতে না দেখা গেলেও এই জুটি বলিউডকে উপহার দিয়েছেন একের পর এক দুর্দান্ত সব হিটছবি। আর এই জুটির অন্যতম হিট সিনেমা হল “এক থা টাইগার”। যে মুভির “মাশাল্লাহ” গানটি বছর কয়েক আগে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। ক্যাটরিনার এই গানে চাবুক পারফরম্যান্স এখনো দর্শকদের মনে অমলিন। এইবার টলিউডের অন্যতম মিষ্টি অভিনেত্রী এই “মাশাল্লাহ” গানে যৌন আবেদনময়ী পারফর্মেন্সের মাধ্যমে মাতালেন নেটদুনিয়া।

গ্লিটারযুক্ত ডিপ নেকড পোশাকে বালির ওপর শুয়ে নজরকাড়া পারফরম্যান্স করলেন অভিনেত্রী। কখনোবা নাগিনীর মতো এঁকেবেঁকে আবার কখনোবা বক্ষে বালি ছিটিয়ে ছড়িয়ে দিলেন চরম উষ্ণতা। তার এই হট বোম্ব পারফরম্যান্স দেখে রীতিমতো বোল্ড আউট হয়ে গিয়েছে নেট দুনিয়া। খোলা চুল ও নুড মেকআপে অভিনেত্রীর এইরকম হট এক্সপ্রেশনযুক্ত পারফরম্যান্স দেখে রীতিমতো ঘুম উড়েছে অভিনেত্রীর পুরুষ ভক্তদের। ভিডিওটি পোস্ট করা মাত্রই হাজার হাজার ভিউজ ও লাইক এসে গেছে ভিডিওটিতে।

নিজের অনন্য স্টাইল ও ছকভাঙ্গা অভিনয়ের মাধ্যমে বেশ কয়েক বছর ধরে টলিউডে চুটিয়ে রাজত্ব করছেন দর্শনা বণিক। তিলোত্তমার প্রথম সারির মডেলদের কথা উঠলেই প্রথমেই আসে তার নাম। দাপিয়ে বেড়াচ্ছেন ওয়েব সিরিজ ও তামিল মুভিতে। এখনও অব্দি “আসছে আবার শবর”, “ব্যোমকেশ” ও “মুখোমুখি”র মতো ছবিতে অভিনয় করেছেন দর্শনা। এককথায় টলিউডের মিষ্টি অভিনেত্রীদের তালিকায় নিজের জায়গাটা ভালোমতোই পাকাপোক্ত করে নিয়েছেন তিনি।

তবে নিজের স্টাইলকে আগেই ভালোমতো বেছে নিয়েছেন অভিনেত্রী। নিত্যনতুন ফটোশুট এর মাধ্যমে রীতিমতন সোশ্যাল মিডিয়ায় উষ্ণতায় পারদ চড়াতে ভালই জানেন তিনি। হটনেস কুইনের চোখের চাউনি ও মিষ্টি হাসিতে কাত হাজার হাজার পুরুষ। লাস্যময়ী এই অভিনেত্রীর শরীরী আবেদন ও স্টাইল স্টেটমেন্ট হার মানাবে তাবড় তাবড় বলিউড ডিভাদের!