সৌন্দর্যের দিক থেকে ঐশ্বর্যকে টেক্কা দিতে পারে দঙ্গলের সেই ছোট ববিতা, ছবি দেখে মুগ্ধ নেটজনতা

আমির খানের “দঙ্গল” সিনেমার ছোট্ট ববিতাকে মনে আছে? সেই ছোট্ট শিশু শিল্পী মেয়েটি এখন আর ছোট্টটি নেই। হয়ে উঠেছেন যুবতী তন্বী! “দঙ্গল” মুভিতে গীতা এবং ববিতা চরিত্রে নারী কুস্তিগীর হিসাবে পুরুষতান্ত্রিক বেড়াজাল টপকে দেশের নাম উজ্জ্বল করা নারীদের চরিত্রে ফতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রার অভিনয় আজও দর্শক-মনে সমুজ্জ্বল। তবে তাদের শৈশবকালের চরিত্র চিত্রণে অভিনয় করেছিলেন জাইরা ওয়াসিম এবং সুহানি ভাটনাগর। আজ আমাদের আলোচনা উপজীব্য বিষয় হলো ছোট্ট সুহানি!

ছোটবেলা থেকেই অভিনয়জগতের সাথে ওতপ্রোতভাবে জড়িত সুহানি ভাটনগর “দঙ্গল” সিনেমা আমির এবং সাক্ষীর চার কন্যার মধ্যে সর্বকনিষ্ঠ ববিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন। মুভিতে তার অভিনয় শিশুশিল্পী হিসেবে যথেষ্ট প্রশংসিত হয়েছিল সেই সময়। তবে বর্তমানে “দঙ্গল” মুভির ববিতা চরিত্রে অভিনয়কারী এই অভিনেত্রীকে দেখলে আপনি চমকে যাবেন বৈকি।

সম্প্রতি সুহানি ভাটনগর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন যাতে তাকে তাকে দেখাচ্ছে অসাধারণ সৌন্দর্য এর অধিকারীনী। বলাবাহুল্য চাইল্ড আর্টিস্ট হিসেবে সুহানিকে প্রত্যক্ষ করার পর তার এমন তরণীরূপ দেখে রীতিমতো চমকে দিয়েছেন নেটিজেনরা। তাই বর্তমানে সুহানির এই ছবি নেট দুনিয়ায় ভাইরাল।

প্রথমে কিছু বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন ভাটনগর। পরবর্তীতে চাইল্ড আর্টিস্ট হিসেবে বেশ কিছু মুভিতে অভিনয় করেছিলেন তিনি। তবে তার ক্যারিয়ারের ব্রেক থ্রু আসে আমির খানের সহিত “দঙ্গল” মুভিতে ববিতা ফোগাটের চরিত্র চিত্রণ এর মাধ্যমে। টিনসেল টাউনে তার এই ডেবিউ ফিল্ম এখনো পর্যন্ত দর্শক মননে সমুজ্জ্বল!