বিনোদন

বিয়ের আগেই খোলা মাঠে ফুল রোমান্টিক মুডে প্রমিতা-রুদ্রজিৎ, ভাইরাল ভিডিও

নতুন বছরের শুরুতেই টলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গেছিল। সদ্যই বিয়ে সেরেছেন টলিউডের ইমন-নীলাঞ্জন, নীল-তৃণা, ওম-মিমি সহ তাবড় সেলেবরা। এবার সেই খাতায় নাম লেখালেন আরও এক ছোট পর্দার হিট জুটি প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিৎ মুখোপাধ্যায়। জানা গিয়েছে, ভালোবাসার দিন ভ্যালেন্টাইন’স ডে-র দিনেই একে অপরের আঙুলে আংটি পরিয়ে দেবেন তাঁরা এবং সে দিনই হবে আইনিভাবে বিয়ে। ১৪ ফেব্রুয়ারিতেই রিয়েল লাইফে ঘর বাঁধবেন পর্দার রাঘব ও পারুল।

উল্লেখ্য, কয়েকদিন আগেই নিজেদের বিয়ে উপলক্ষ্যে একটি সেলফি কন্টেস্টের আয়োজন করেছিলেন তাঁরা৷ সেখানে দেওয়া একটি নম্বরে ছবি তুলে পাঠাতে হবে। সেরা তিনজন পাবেন ভ্যালেন্টাইনস্ ডে-তে অর্থাৎ তাঁদের বিয়ের দিন তাঁদের সাথে দেখা করার সুযোগ।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই বিয়ে হয়েছে আর এক ছোটপর্দার জনপ্রিয় জুটি নীল-তৃণার। তাঁদের বিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছিল। নীল-তৃণা কী রং-এর পোশাক পরছেন, কী খাচ্ছেন, কোথায় যাচ্ছেন সব কিছুই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

রীতিমতো ট্রেন্ডিং ছিলেন তাঁরা। এবার রুদ্রজিৎ ও প্রমিতার পালা। বেশ কয়েকদিন ধরেই টলিপাড়া সরগরম এই জুটির বিয়ে নিয়েও। ইনস্টাগ্রামে রুদ্র ও প্রমিতা দু’জনেই খুব অ্যাক্টিভ। সেখানেই গতকাল অর্থাৎ বিয়ের আগের দিন রুদ্রজিৎ একটি দারুণ নাচের ভিডিও শেয়ার করলেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলা মাঠে, পড়ন্ত সূর্যের আলো। দুজনেই রয়েছেন ওয়েস্টার্ন পোশাকে এবং একে অপরের হাতে হাত রেখে, ‘সুরজ হুয়া মধ্যম’ গানে নাচ করছেন। বলিউডের জনপ্রিয় রিল জুটি শাহরুখ-কাজল অভিনীত এই গানের হুবহু নকল তৈরি করলেন তাঁরা। তাঁদের এই নাচ দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরিয়ে তুলেছে নেটিজেনরা। তাঁদের বিয়ে উপলক্ষ্যে অনেক শুভেচ্ছাবার্তাও এসেছে তাঁদের উদ্দেশ্যে।

Tags

Related Articles

Close