বিনোদনভাইরাল ভিডিও

‘নাচ মেরি রানী’ গানে নোরার সাথে তাল মিলিয়ে মঞ্চ কাপালেন নিতু সিং, দুই ‘ড্রিম গার্লের’ নাচ দেখে প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

এইবার দুই প্রজন্মের ড্রিম গার্ল এর যুগলবন্দিতে মেতে উঠলো “ডান্স দিওয়ানে জুনিয়র” এর মঞ্চ। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ডান্স দিওয়ানে জুনিয়ারের চলতি সিজন এর শুটিং আর শুটিং সেট থেকে ভাইরাল হয়েছিল জয়াপ্রদা এবং ঋষি কাপুরের এক প্রজন্মের জনপ্রিয় গান “ডাফলি বালে”র তালে নীতু সিং এর পারফর্মেন্স আর এইবার ভাইরাল হলো নোরার জনপ্রিয় মিউজিক অ্যালবাম “নাচ মেরি রানী”র তালে দুই প্রজন্মের অভিনেত্রীর দুর্দান্ত যুগলবন্দী।

বিগত বছর গুরু রানধাওয়ার “নাচ মেরি রানী” গানে নোরা ফাতেহি ধরা দিয়েছিলেন মারমেড এবং এফ্রো লুকে। ভিডিওটিতে মরক্কো কন্যার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে জনপ্রিয় হয়ে উঠেছিল সেইসময় আর এইবার ডান্স দিওয়ানে জুনিয়র এর মঞ্চে বরিষ্ঠ অভিনেত্রী নীতু সিং এর সাথে নিজের জনপ্রিয় গানে যুগলবন্দী করতে পেরে উচ্ছ্বসিত নোরা ফাতেহি।

এদিন রিয়েলিটি শো এর মঞ্চে জনপ্রিয় এই গানে পারফরম্যান্স কালে নোরা ফাতেহি পরনের ছিল সোনালী কালো বর্ণের স্লিটেড গ্রাউন এবং নীতু সিং এর পরনে ছিল নিজের বড় পর্দায় প্রথম সুপারহিট পারফরম্যান্সকালীন লাল রংয়ের শর্ট ড্রেসের মতোই কাফতান। এদিন এই ডান্সিং রিয়েলিটি শোয়ের মঞ্চ এই দুই বিচারকের আসনে আসীন অভিনেত্রীদের যুগলবন্দিতে হয়ে উঠেছিল জমজমাট।

ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী,আরব কন্যা নোরা ফাতেহি হলেন বরিষ্ঠ অভিনেত্রী নীতু সিং এর অনেক বড় ফ্যান। আর সেই কারণেই এদিন রিয়েলিটি শো এর মঞ্চে সম্মিলিতভাবে পারফরম্যান্স করতে পেরে তিনি নিজেকে সম্মানীত মনে করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য,রিয়েলিটি শো এর মঞ্চে নিত্যদিন এই দুই প্রজন্মের অভিনেত্রী নিজেদের ব্যতিক্রমী ফ্যাশন স্টেটমেন্টের জেরে কারছেন নজর। আর এদিনও অন্যথায় হয়নি তার!