বিনোদন

করোনা আক্রান্ত গর্ভবতী শুভশ্রী? কি জানালো রাজ চক্রবর্তী

করোনা কাঁটায় কাবু শহর। আর এরই মাঝে করোনা হানা দিয়েছে টলিপাড়ার অন্দরমহলেও। সোমবারই টুইট করে নিজেই জানান করোনা আক্রান্ত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া মাত্রই আতঙ্কে ভুগছিল অনুরাগীরা। কারণ রাজ ঘরনী শুভশ্রী অন্তঃসত্ত্বা। তাহলে কি সেও করোনা আক্রান্ত?

তবে না। আতঙ্কের অবসান ঘটিয়ে মঙ্গলবার জানা গেল করোনা আক্রান্ত নন শুভশ্রী। শুভশ্রীর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে মঙ্গলবার টুইট করে এমনটাই জানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। টুইট করে রাজ চক্রবর্তী লিখেছেন, ‘শুভশ্রী এবং পরিবারের বাকি সকলের কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। স্বস্তি পেলাম, আমি ভাল আছি, আমরা আলাদা ঘরে থাকছি। আপনাদের শুভেচ্ছার জন্য ধন্যবাদ’।

প্রসঙ্গত, সোমবার দুপুর ২টো নাগাদ পরিচালক রাজ চক্রবর্তী টুইট করে জানিয়েছিলেন, তিনি কোভিড পজিটিভ। তাঁর বাবা সম্প্রতি হাসপাতালে ভরতি ছিলেন। কিন্তু দু’বারই তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। বাড়ির অন্যান্য সদস্যরাও প্রত্যেকে কোভিড টেস্ট করিয়েছেন।

তবে আপাতত স্বস্তির খবর রাজের পরিবারে। পরিচালক রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত হলেও। গর্ভবতী শুভশ্রী করোনা নেগেটিভ। তাই কিছুটা হলেও স্বস্তি। শুভশ্রী ও তার হবু সন্তান সম্পূর্ণ সুস্থ। আশা করা যাচ্ছে অল্প দিনের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন পরিচালক রাজও। তবে সাবধানের মার নেই। তাই পরিচালক রাজ নিজেকে আলাদা ঘরেই রেখেছেন।

Tags

Related Articles

Close