×

কমেডি কিং জনি লিভারের স্ত্রী সৌন্দর্যের নিরিখে হার মানাবেন একাধিক বলিউড অভিনেত্রীকে, দেখুন তাঁর সুন্দর ছবি

বলিউড জগতে কমেডির হাল দীর্ঘদিন যার হাতে ছিল তিনি হলেন “জনি লিভার”। কমেডিয়ান হিসেবে বলিউডে তাঁর জুড়ি মেলা ভার। তার অসাধারণ প্রতিভা দর্শকের পেটে খিল ধরাতে যথেষ্ট ছিল। আর তাই তার সুদক্ষ অভিনয় দিয়ে সকলের মন করেছিলেন তিনি। তবে আজ কথা বলব তার স্ত্রীকে নিয়ে। বিভিন্ন সিনেমায় জনির জীবনের চেহারা নিয়ে কমেডি হলেও, তার স্ত্রী কিন্তু একেবারে বিপরীত। তার স্ত্রীর সৌন্দর্য হার মানাতে পারে বলিউডে বেশ কিছু অভিনেত্রীকে।

জনি লিভারের স্ত্রীর নাম “সুজাতা”। প্রাথমিক অবস্থায় জনি লিভারের আর্থিক অবস্থা খুব একটা ভালো ছিল না। ছোট থেকেই নানা আর্থিক অনটনের মধ্য দিয়েই বড় হয়েছেন তিনি। যার ফলে সপ্তম শ্রেণীর গন্ডি পেরোতে পারেননি জনি লিভার। তার আগেই মুম্বাইয়ের রাস্তায় বেরিয়ে পড়েছিলেন পেটের তাগিদে। পড়াশোনা ছেড়ে মুম্বাইয়ের রাস্তায় পেন বিক্রি করতেন তিনি। তার বাবা হিন্দুস্তান ইউনিলিভাররে কাজ করতেন, একটু বড়ো হয়ে তিনিও সেই কোম্পানিতে যোগ দেন।

তবে সেই কোম্পানিতে একটি অনুষ্ঠানের শ্রমিকদের জন্য কমেডি উপস্থাপন করেন তিনি। তার কমেডি অ্যাক্টিং এ সকলেই মুগ্ধ হয়ে যান এবং তার প্রশংসা ছড়িয়ে পড়ে চারদিকে। এরপরই তিনি বলিউডে প্রবেশ করেন। তারপর শুরু হয় তার কমেডি নিয়ে জার্নি। তার অসাধারণ অভিনয়, কমেডি ও এক্সপ্রেশনের জন্য বলিউড তাকে সাদরে গ্রহণ করেছিল। তারপর তাকে আর কোনদিনও পিছনে ঘুরে তাকাতে হয়নি। একের পর এক হিট সিনেমা অভিনয় করে সকলের মুখে হাসি ফুটিয়ে ছিলেন তিনি।

দুলহে রাজা, চোরি চোরি চুপকে চুপকে, জুদাই, করন অর্জুন, নায়ক, দুলহান হাম লে জায়েঙ্গে প্রভৃতি নানা সুপারহিট সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। একের পর এক তার সুপারহিট সিনেমা তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। কিন্তু বলিউডে প্রবেশের আগেই তিনি “সুজাতা”কে বিয়ে করেছিলেন। যদিও সুজাতাকে কোনদিনই বলিউডের লাইমলাইটে আসতে দেখা যায়নি। তবে অনেকের মতে তিনি বলিউডের অনেক অভিনেত্রীদের থেকে সুন্দর। অন্যদিকে একই ভাবে জনি লিভারের কন্যা জেমি লিভার বাবার পথই বেছে নিয়েছেন। বাবার মতোই কমেডিয়ান রূপে আত্মপ্রকাশ করেছেন তিনি।