বিনোদন

রাখি সাওয়ান্তকে পাওয়ার জন্য ভারতের ওপর হামলা করছে চীন! দেখুন ভাইরাল ভিডিও

রাখি মানে বিতর্ক। সবসময় কিছু না কিছু করে বিতর্কের কেন্দ্রে থাকে বলি টাউনের কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্ত। নিজের বিয়ে থেকে শুরু করে প্রেগনেন্সি সবকিছুতেই চমকে দিয়েছেন, আবার নানা রকম কুমন্তব্য করা এসবের জন্য সমালোচনার শীর্ষে থাকেন তিনি।

কয়েক দশক পর আবারো শুরু হয়েছিল ভারত-চীন সংঘর্ষ। প্রকাশ্যে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে আক্রমণ করেছিল চীন। বিতর্কিত লাদাখ সীমান্ত নিয়ে চীন ও ভারতের মধ্যে উত্তেজনার খবর সকলেই জানি আর এই বিষয়ে রাখি সাওয়ান্ত এমন এক মন্তব্য করেছেন যার জেরে খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি।

এই প্রসঙ্গে তিনি বলেছেন চীনের সরকার নাকি রাখিকে পাবার জন্য ইচ্ছাকৃতভাবে করোনাভাইরাস ছড়িয়ে দিয়েছে বিশ্বে। তাদের আসল উদ্দেশ্য রাখিকে পাওয়া। রাখি সাওয়ান্তের সাথে নাকি চীনের সরকার চুক্তিবদ্ধ হয়েছেন যে, যদি ভারত সরকার চিনকে রাখি সাওয়ান্ত দিয়ে দেন তাহলে চীন ভারতের সঙ্গে আর কোনভাবে কোনো যুদ্ধে যাবে না।

রাখি সাওয়ান্ত আরো বলেন যে শুধুমাত্র ভারতের কথা ভেবে তিনি চীনের কাছে নতি স্বীকার করেছেন। তবে ভারতের ক্ষতির চেষ্টা করেছিল চীন তাই প্রতিশোধ নিতে চিনে গিয়ে চীনের মধ্যে তিনি অন্য ভাইরাস ছড়িয়ে দেবেন এবং তিনি সরকারকে ধ্বংস করে দেবেন। তবে পুরো ভিডিওটি শুধুমাত্র হাস্যরসের জন্য বানানো, এরকম কীর্তি তিনি মাঝে মধ্যেই করে থাকেন। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে।

Tags

Related Articles

Close