কেরিয়ারের শুরুতেই সালমানের সঙ্গে ঠাণ্ডা লড়াই! এই কারনে আজও ভাইজানের ছবিতে গান করেন নি অরিজিৎ সিং

Advertisement

তিনি বর্তমানে রাজত্ব করছেন টলিউড তথা বলিউডে। সংগীতজগতের উজ্জ্বল নক্ষত্র তিনি, দেশের পাশাপাশি বিশ্বজোড়া খ্যাতি ছড়িয়ে রয়েছে তার। তবে অদ্ভুত বিষয় হলো বলিউডের সব অভিনেতার সিনেমায় গান গাইলেও কখনো সলমন খানের সিনেমায় গাইতে দেখা যায় না তাকে। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি শিল্পী অরিজিৎ সিংয়ের সম্পর্কে।

Advertisements

বাংলার জিয়াগঞ্জের সেই সাধারণ ছেলেটি আজ জনপ্রিয় গায়ক। ইতিমধ্যেই একাধিক সিনেমায় গান গেয়ে ফেলেছেন তিনি। তবে কখনো কি ভেবেছেন সব তারকার সিনেমায় গান গাইলেও কখনো সলমনের সিনেমায় গাইতে কেন দেখা যায় না তাকে? আসলে এর পেছনে একটি বিশেষ কারণ রয়েছে। একসময় ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন এই দু’জন।

Advertisements

ঘটনাটি ২০১৪ সালের, যখন ‘আশিকী টু’ সিনেমায় গান গাওয়ার জন্য অ্যাওয়ার্ড পেয়েছিলেন অরিজিৎ। সেই অ্যাওয়ার্ড অরিজিতের হাতে তুলে দিয়েছিলেন সলমন। তবে তিনি যখন অ্যাওয়ার্ড নিতে স্টেজে পৌঁছন, তখন তাকে অনেকটাই ক্লান্ত লাগছিল দেখতে। আসলে তার আগের কয়েকদিন কাজের চাপের কারণে ঠিক করে ঘুমোতে পারেননি তিনি।

তাকে দেখে সলমন মন্তব্য করেন, ‘নিজের গান শুনে নিজেই ঘুমিয়ে পড়েছে অরিজিৎ। দেখে মনে হচ্ছে ঘুম থেকে উঠে এসেছো।’ এই কথা শোনার পর অরিজিৎ উত্তর দেন, ‘কী আর করবো তোমরা সবাই মিলে ঘুম পাড়িয়ে দিয়েছো।’ তবে এই মন্তব্য মোটেই সহজভাবে নেননি সলমন। তাইতো তার কোনো সিনেমায় গাইতে দেখা যায়নি অরিজিৎকে। এমনকি ‘কিক’ সিনেমায় একটি গান অরিজিত গাইলেও সেটি বাদ দিয়ে দেন সলমন।

Related Articles