বিনোদনভাইরাল ভিডিও

শ্রাবন্তীর ঠিকানা মেঘ ছোঁয়া বারান্দায়, অভিনেত্রীর বিলাসবহুল বাড়ির অন্দরমহলের ছবি দেখলে চমকে যাবেন

সম্প্রতি এক ভ্লগারের ক্যামেরায় ধরা পড়লো টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর(Srabanti Chatterjee) বিলাসবহুল বাড়ির ছবি। যা দেখে মনে হতে পারে এ যেন কোনো স্বপ্নপুরী। ভিডিওটি অষ্টমীর সকালের। যখন বেশ কিছু ভ্লগার পৌঁছে গিয়েছিলেন শ্রাবন্তীর বাড়িতে। কমবেশি সকলেই জানেন ‘আরবানা’র ৬ নম্বর বিল্ডিংয়ের ৩৭ তলায় থাকেন শ্রাবন্তী।

তবে তিনি একা নন আরবানায় অন্যান্য টলিউড তারকারাও বসবাস করেন। বিরাট বড়ো কমপ্লেক্সের একটি উঁচু ঘরে বাস করেন শ্রাবন্তী। সেই ঘরের মধ্যেই ক্যামেরা নিয়ে হাজির হয়েছিলেন এক ভ্লগার। যে ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে তার বাড়ির বিভিন্ন জায়গা দেখা গিয়েছে।

যদিও পুজোতে ভীষণ ব্যস্ত থাকেন অভিনেত্রী তবে তিনি সময় দিয়েছেন ওই ভ্লগারকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে শ্রাবন্তীর বাড়ির সৌন্দর্য্য। বিরাট খোলা বারান্দায় যেন মনে হয় মুখ বাড়ালেই শরীরে মেঘ ছুঁয়ে যাবে। আর কলকাতাকে মনে হচ্ছে ক্ষুদ্র এক শহর। জানা গিয়েছে আরাবানা’র ২ bhk ফ্ল্যাটের দাম শুরু হয় আড়াই কোটি টাকা থেকে।

অন্যদিকে অষ্টমীর সকালে তিনি একেবারে সাবেকি সাজে সেজে উঠেছিলেন। পরনে ছিল গোলাপী রঙের শাড়ি, সাথে হালকা সোনার গয়না, মানানসই মেকআপ, খোঁপায় জুঁই ফুলের মালা, কপালে ছোট্ট টিপ। একেবারে বঙ্গললনা হয়ে উঠেছিলেন তিনি। তার সেই সাজ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Related Articles