বিনোদন

অশ্লীল দৃশ্যে অভিনয় করেই কোটিপতি! ‘দুপুর ঠাকুরপো’র ঝুমা বৌদির সম্পত্তির পরিমাণ শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

করোনা পরবর্তী সময়ে মানুষ ঝুঁকেছে ডিজিটালাইজেশনের দিকে আর সেই কারণে চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি উত্তরোত্তর জনপ্রিয়তা পেয়েছে ওয়েব সিরিজগুলি। বিশেষত অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্টে ঝুঁকছে সবাই। আর বর্তমানে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ার রানী হয়ে উঠেছেন ফ্লোরা সাইনি(Flora Saini)।

বিভিন্ন ধরনের সাহসীর দৃশ্য অভিনয় করে দর্শকমনে ঝড় তুলেছেন ফ্লোরা। নিজের অভিনয় থেকে শুরু করে সাহসী চেহারা ও ড্রেসিং সেন্স-এর জন্য সর্বদায় তিনি শিরোনামে। সম্প্রতি শিরোনামে এবার ওয়েব সিরিজ দুনিয়ায় রাজ করা ফ্লোরার সম্পত্তির পরিমান! জানেন এক একটি সিরিজে অভিনয় করে কত আয় করেন তিনি?

জিরো থেকে ওটিটি প্লাটফর্মের রানী হয়ে ওঠা ফ্লোরার জন্ম চন্ডীগড়ে (Chandigarh)। কলকাতার শহরে একটি মডেলিং প্রতিযোগিতার অংশগ্রহণ করার পরেই তার ক্যারিয়ারের মোড় ঘুরে যায়। তেলেগু সিনেমা দিয়ে ডেভিউ করলেও সেই সময় এতটা জনপ্রিয় হয়ে ওঠেননি। এরপর একের পর এক দক্ষিণের ছবিতে অভিনয় করে দর্শকদের কাছে পরিচিত হয়ে উঠতে থাকেন ফ্লোরা। হিন্দি ছবি দাবাং(Dabang)-এও একজন সাংবাদিকের চরিত্রের ক্যামিওর ভূমিকায় দেখা গিয়েছিল তাকে।

তবে তিনি হিট হয়ে উঠেছেন ওটিটি প্লাটফর্ম থেকে। একাধিক সাহসী ওয়েব সিরিজে অভিনয় করে কার্যত ঘুম উড়িয়েছেন দর্শকদের। গান্দীবাত(Gandi Baat) নামের এডাল্ট শোতে সমকামী দৃশ‍্যে তার আবেদনময়ী অভিনয় তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। এমনকি বাংলার জনপ্রিয় “দুপুরের ঠাকুরপো”(Dupurer Thakurpo) সিরিজে ফুলওলা বৌদি রূপে হৃদয় কাঁপিয়েছেন বহু পুরুষের। আর নিজের সাহসী অভিনয় দিয়েই ওটিটি দর্শকদের কাছে “সেক্স সিম্বল” হয়ে উঠেছেন এই ৪৪ বছরের অভিনেত্রী।

বোল্ড সিরিজের আবেদনময়ী অভিনয় করেই নিজের সাম্রাজ্য গড়ে তুলেছেন ফ্লোরা। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে সম্প্রতি জানা গিয়েছে গান্দীবাত খ‍্যাত ফ্লোরার বর্তমানে সম্পত্তির পরিমাণ ৮২ কোটি টাকা। প্রত্যেক মাসে 10 থেকে 15 লাখ টাকা আয় করে থাকেন তিনি অর্থাৎ এক বছরেই তার উপার্জন প্রায় ৮২ লাখ টাকা।

Related Articles