×

ফাঁস হল ‘Didi No1’-এর সেটে রচনার লুকিয়ে রাখা একের পর এক খাবার, চলুন দেখে নিই কি কি ছিল ওখানে

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো “দিদি নাম্বার ওয়ান” বিগত এক দশক ধরে ঘরে ঘরে দিদিদের প্রেরণা যোগাচ্ছে। নিত্যদিন বাঙালির ড্রইংরুম অতিরঞ্জিত হয়ে ওঠে “দিদি নাম্বার ওয়ান” এর বিভিন্ন গেমিং অপশনসের দ্বারা। সাধারণ মানুষ বিশেষভাবে পছন্দ করে থাকেন এই শো টিকে। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে “দিদি নাম্বার ওয়ান” এর সাম্প্রতিক এপিসোডের বেশ কিছু ভাইরাল ক্লিপ,যেখানে ধরা দিয়েছে বাংলা টলি এবং টেলি ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা মুখ।

সাম্প্রতিক এপিসোডের বেশ কয়েকটি প্রোমো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো হেসে লুটোপুটি হয়েছে আপামর দর্শকেরা। এদিনে তারকা সম্মেলন এপিসোড উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক,বিশ্বনাথ বসু, দেবলীনা দত্ত,জোজো,সৌমিলি ঘোষ বিশ্বাস, অম্বরিশ ভট্টাচার্য,মানসী সিনহা প্রমুখরা। এদিন উপস্থিত তারকারা তাদের খাওয়ার বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে নানান মজার বয়ান দিতে থাকেন।

কাঞ্চন মল্লিক জানান একসময় বিশ্বনাথ বসুর সাথে খাওয়া নিয়ে প্রচণ্ড ইয়ার্কিতে মেতে উঠেছিলেন তিনি এবং তাতে বেজায় চোটে গিয়েছিল অভিনেতা এবং শুটিং শেষে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তার সাথে যেন এমন মজা না করা হয় ভবিষ্যতে। এছাড়াও গায়িকা জোজো জানান বিশ্বনাথ বসুর বাড়িতে পুজোর সময় খাবারের আয়োজনে এঁচোড়ের তরকারি,ডাল,মটন মাছের মাথা ইত্যাদি নানা লোভনীয় খাবারের আয়োজন করা হয়।

অন্যদিকে রোগা হওয়ার জন্য দেবলিনা এবং সৌমিলিকে নিয়েও কৌতুকে মেতে ওঠেন সকলে। তবে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করা শেষে সঞ্চালিকা রচনা ব্যানার্জির লুকিয়ে রাখা খাবার একে একে টেনে বের করেন তারা। যার মধ্যে হাজমোলা,কোলড্রিংস,ভাজা ছোলার মতো একাধিক ইউনিক আইটেম দেখতে পাওয়া যায়। সব মিলিয়ে এদিনের তারকা সম্মেলনের এপিসোড হয়ে ওঠে ছিল জমজমাট!