বিনোদনভাইরাল ভিডিও

শুধুমাত্র শাড়ি জড়িয়েই নেটদুনিয়ায় ঝড় তুলেছেন এই সুন্দরী অভিনেত্রীরা, দেখুন তাঁদের সাহসী ছবি

বলিউড এবং ফ্যাশন হল দুই সমান্তরাল প্রবৃত্তি! আর সেই কারণেই বলি সুন্দরীরা পশ্চিমা থেকে ভারতীয় যেকোনো পোশাকেই সাবলীল তবে কথায় আছে শাড়িতেই নারী! দেশীয় মহিলাদের সৌন্দর্য্যে আরো কয়েক গুণ লাস্য যোগ করতে শাড়ির তুলনা হয়না আর কালে কালে যুগে যুগে বলিউড নিজের মতো করে এই শাড়িকে আপন করে নিয়েছে নিজেদের গ্ল্যামার সেগমেন্টে। আসুন আজ আমরা আমাদের এই প্রতিবেদনে এমন পাঁচ অভিনেত্রীর কথা জানবো যাদের শাড়ি লুক তাদের পরিণত করেছে অপরুপায়-

1) কিয়ারা আডভাণী- কবীর সিং খ্যাত এই অভিনেত্রীর “লাস্ট স্টোরিজ” এ বোল্ড অভিনয় নজর কেড়েছিল দর্শকদের আর তার থেকেও বেশি নজর কেড়েছিল কিয়ারার শাড়ি লুক। বেশিরভাগ সাহসী দৃশ্যে নিজেকে শাড়িতেই মেলে ধরে ছিলেন অভিনেত্রী। তাই বর্তমানে অভিনেত্রীর শাড়ি লুক ইন্টারনেটে ভাইরাল।

2) স্নেহা পল- “চরমসুখ চল হাউজ 1/2”,”লাল লিফিফা”এর মতো একাধিক বোল্ড সেগমেন্টের ওয়েব সিরিজে অভিনয় করে নিজেকে এডাল্ট দুনিয়ার একজন অন্যতম জনপ্রিয় মুখ হিসেবে সুপ্রতিষ্ঠিত করেছেন এই বং-ললনা। বিশেষত এইসকল অ্যাডাল্ট ওয়েবসিরিজগুলিতে নিজেকে শাড়ির বোল্ড অবতারে তুলে ধরেছেন এই অভিনেত্রী। তাই সেই সূত্রধরেই বর্তমানে অভিনেত্রী শাড়ি লুক হয়েছে ভাইরাল।

3) ত্রিধা চৌধুরী- বলাবাহুল্য যেকোনো আউটফিটেই নিজেকে সাবলীল করে তুলে ধরতে সক্ষম ত্রিধা। তবে পশ্চিমা পোশাকের থেকে শাড়ি লুকের লাস্যময়ী অবতারেই তাকে বিশেষ পছন্দ করে থাকেন দর্শকেরা। বিশেষত “আশ্রম” ওয়েব সিরিজের ববিতা চরিত্রে একাধিক সাহসী দৃশ্যে অভিনেত্রী শাড়িতেই মিলিয়েছিলেন নিজের শরীরকে। তাই ত্রিধা চৌধুরী আর শাড়ি যেন একে অপরের পরিপূরক।

4) রসিকা দুগ্গল- “আউট অফ লাভ” এবং “মির্জাপুর” প্রভৃতি ওয়েব সিরিজে এই নায়িকা বেশিরভাগ বোল্ড দৃশ্যে শাড়িতেই নিজেকে সাহসী করে তুলেছিলেন সাবলীলভাবে। তাই বলিউডি সেক্সিলুক শাড়িতে ফুটিয়ে তোলার জন্য সম্প্রতি সামাজিক মাধ্যমে চর্চায় উঠে এসেছেন এই অভিনেত্রী।

5) ফ্লোরা সৈনি- “গান্দিবাত” খ্যাত এই অভিনেত্রী সিটি অফ ড্রিম টু সহ একাধিক ওয়েব সিরিজে শাড়ি লুকে নিজেকে মেলে ধরতে সক্ষম হয়েছিলেন। আর এই শাড়ি পরিহিত অবস্থায় সাহসী লুক ক্যারি করার জন্য বর্তমান প্রজন্মের কাছে একজন বোল্ড অভিনেত্রী হিসেবে পরিচিত হয়ে উঠেছেন নায়িকা!