×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বাঁকা হাসি থেকে শুরু করে হাজারো ট্রোল হয়েও বাজিমাত জি বাংলার, শুভশ্রীর চমকে হেরে ভুত হলেন সোনামণি

মহালয়া সম্প্রচারের পর বেশিরভাগ মানুষ জানিয়েছিলেন জি বাংলার মহালয়ার কনসেপ্ট পছন্দ হয়নি কিন্তু তার সত্বেও টিআরপিতে এগিয়ে গেছেন জিবাংলা

উমা ফিরে গেছেন কৈলাসে,বাঙালির মনজুড়ে এখন মনখারাপী হাওয়া। চারদিনের প্যান্ডেল হপিং,হুল্লোড়,মজার আমেজ থেকে যেন মন বেরোতেই পারছে না। এখনো যেন কানে বাজছে” আশ্বিনের শারদপ্রাতে” আসলে মহালয়া থেকেই পুজো পর্যন্ত দিনগুলি ফিরে ফিরে দেখছেন সকলে। আর পুজোর কথা উঠতেই এবার ফিরে এসেছে মহালয়ার কথাও। পুজোর হুল্লোড়ের সাথে সম্প্রতি সামনে এসেছে মহালয়ায় অনুষ্ঠানের টিআরপি লিস্ট যা রীতিমতোন অবাক করার মতোন।

গত মাসের 25 তারিখ ছিল মহালয়া,প্রত্যেকবারের মতো এবারেও মহালয়া উপলক্ষ‍্যে বিভিন্ন চ্যানেলে সম্প্রচারিত হয়েছে মহালয়ার অনুষ্ঠান। কোন চ্যানেল সেরা অনুষ্ঠান করলো সেই নিয়ে প্রতিবছরের মত এবারেও ছিল রেষারেষি। এবার তারই ফলাফল সামনে এলো। মহালয়া অনুষ্ঠানগুলিতে অতিরিক্ত জাঁকজমক ও নাটকীয়তার কারণে এগুলি ঘিরে বেড়েছে সমালোচনা। বহু মানুষ সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ করেছেন। তবে তারপরেও টিআরপি লিস্টে এগিয়ে গেল এই চ‍্যানেল।

এবারের মহালয়ায় আকর্ষণ ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly) ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta) এবং সোনামণি সাহা(Sonamoni Saha)। তিনজন তিনটি বাংলা চ্যানেলের দুর্গার ভূমিকায় ছিলেন। কে কাকে টিআরপিতে মাত দিলেন চলুন জেনে নেয়া যাক।

এবারের জি বাংলার মহালয়ার অনুষ্ঠানের নাম ছিল “সিংহবাহিনী ত্রিনয়নী” গতবারের মতো এবারও মহিষাসুর মর্দিনী হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অপরদিকে স্টার জলসার মহালয়া অনুষ্ঠানেও ছিল চমক। “যা দেবী” অনুষ্ঠানে সিংহবাহিনীর রূপে প্রথমবারের মতো দেখা মিলেছিল সোনামণি সাহার।

দুই চ্যানেলই ট্রোলড হয়েছিল মহালয়ার অনুষ্ঠানের প্রোমো নিয়ে। মা দুর্গার লম্পঝম্প,সাজসজ্জা নিয়েও খিল্লি হয়েছিল। মহালয়া সম্প্রচারের পর বেশিরভাগ মানুষ জানিয়েছিলেন জি বাংলার মহালয়ার কনসেপ্ট পছন্দ হয়নি কিন্তু তার সত্বেও টিআরপিতে এগিয়ে গেছেন জিবাংলা। স্টার জলসায় সোনামনির মহালয়া পেয়েছে ৪.১ পয়েন্ট। অপরদিকে হাজার ট্রোলড হয়েও 5.4 টিআরপি তুলে সোনামণিকে টেক্কা দিয়েছে শুভশ্রী। অভিনয় নাকি ভুলভাল গল্প কি জন্য হিট হলো জি বাংলা? এ নিয়েই জোর দ্বন্দ্ব নেটপাড়ায়।