বিনোদনভাইরাল ভিডিও

বছর শেষে ইনজেকশন হাতে সুখবর জানালেন অভিনেত্রী শুভশ্রী!

বর্তমানে বহু সিনেমার সাথে টেক্কা দিচ্ছে ওয়েব সিরিজ। বিভিন্ন ওয়েব সিরিজের গল্প যেন ছাপিয়ে যায় বহু সিনেমাকে এবং একাধিক অভিনেতা অভিনেত্রীকেও বর্তমানে দেখা যায় এই ওয়েব সিরিজের দুনিয়ায়। সম্প্রতি বলিউডের ওয়েব সিরিজ “আরণ্যক” এ দেখা মিলেছে পরমব্রতর। এই সিরিজে তার অসাধারণ অভিনয় তাকে এনে দিয়েছে “ওটিটি প্লে” সেরা অভিনেতার শিরোপা। এছাড়াও “মিথ্যা” ওয়েব সিরিজে পার্শ্বচরিত্রে দুর্দান্ত অভিনয়ের ফলে সেরা অভিনেতার জন্য মনোনীত হয়েছেন ফিল্মফেয়ার ওটিটি আওয়ার্ডে। সুতরাং বড় পর্দার সাথে সাথে ওটিটি প্লাটফর্মেও কাপাচ্ছেন পরমব্রত।

তবে এখানেই শেষ নয় খুব শীঘ্রই আসতে চলেছে পরমব্রত নতুন সাসপেন্স থ্রিলার “ডক্টর বক্সী”। এই ফিল্মে এক অভিনব চরিত্রে দেখা মিলবে পরমব্রত। পরমব্রতর সাথে সাথে এই সিরিজে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং বনি সেনগুপ্ত কেও। এই সিরিজে শুভশ্রীকে দেখা যাবে একজন লেখিকার চরিত্রে এবং বনির চরিত্রটি একটি নেতিবাচক চরিত্র হিসেবে দেখা যাবে। পরমব্রতকে দেখা যাবে ডক্টর বক্সীর চরিত্রে।

ইতিমধ্যে এই সিরিজটির ট্রেলার লঞ্চ করা হয়েছে। যাতে স্পষ্ট হয়েছে সিরিজটি মূলত ডক্টর বক্সী চরিত্র কে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। যেখানে পরমব্রতই হলো মূল আকর্ষণ। তবে ডক্টর বক্সী চরিত্রটি বেশ ধূসর। এই চরিত্রের অস্তিত্ব ঠিক, নাকি ভুল এর নানা প্রেক্ষাপটকে ঘিরেই তৈরি হয়েছে ফিল্মটি। আদৌ ডক্টর বক্সীর বাস্তবে অস্তিত্ব আছে কিনা এই নিয়েই বড় প্রশ্ন তৈরি হয়েছে গল্পে। লেখিকা অর্থাৎ শুভশ্রীর চোখেও ডক্টর বক্সী ধরা দিয়ে ধরা দিচ্ছেন না। ট্রেলারটিও নানা ধরনের সাসপেন্সে পরিপূর্ণ।

এই ফিল্মটি পরিচালনা করছেন সপ্তাশ্ব। নতুন বছর ২০২৩ এর ২০ শে জানুয়ারি রিলিজ করা হবে ডক্টর বক্সী। তবে বহুদিন পর আবার পরমব্রতকে এমন চরিত্রে দেখতে পাওয়া যাবে, তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। তবে ডক্টর বক্সী চরিত্রটি আদৌ ধূসর কিনা তা সিনেমাটি দেখার পরেই বোঝা যাবে। আর তার জন্য অপেক্ষা করতে হবে ২০ শে জানুয়ারি পর্যন্ত।