বিনোদন

বিয়ের সিজনে চুপিসারে বিয়ে সারলেন ঋতাভরী! পাত্র কে?

চারিদিকে বিয়ের মরশুম। এরপর এক পড়ছে বিয়ের উইকেট। গ্ল্যামার জগত থেকে শুরু করে চারিদিকেই বাসছে সানাই এর সুর। বিভিন্ন সেলিব্রিটিদের নিয়েও মাঝেমধ্যেই উঠছে বিয়ের গুঞ্জন। তবে সম্প্রতি শোনা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিয়ের গুঞ্জন। তবে কি এই বিয়ের জোয়ারে ভাসতে চলেছেন পর্দার ললিতা! এমন নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে অনুরাগীদের মনে। তবে এই প্রশ্নের সুচনা অভিনেত্রীর একটি পুরোনো ছবিকে ঘিরে।

সম্প্রতি অভিনেত্রীর একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। যেখানে তাকে দেখা গেছে কনের সাজে। অভিনেত্রীর এই কনের সাজের ছবি ভাইরাল হতেই অনুরাগীদের মনে জেগেছে নানান প্রশ্ন। কবে অভিনেত্রী বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে! আর তার মনের মানুষটি বা কে! তবে কি এগিয়ে আসছে অভিনেত্রীর সাত পাকে বাঁধা পড়ার দিন! এমন নানান প্রশ্ন ধেয়ে আসছে অভিনেত্রীর দিকে।

তবে এবার সকল প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী নিজের মুখেই। সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন তার মনের মানুষের কথা। ঋতাভরী তার অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছেন তিনি বর্তমানে ডক্টর তথাগত চ্যাটার্জির সঙ্গে সম্পর্কে রয়েছেন। আর খুব শীঘ্রই তারা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তবে বিয়ের সম্ভাব্য তারিখ সম্পর্কে কোনো রকম তথ্য না দিলেও তিনি জানিয়েছেন তাদের ডেস্টিনেশন ওয়েডিং করার ইচ্ছা আছে। আর বর্তমানে তারা একটি বাড়ি কিনেছেন সেখানে তারা লিভ ইন থাকেছেন।

ডক্টর তথাগত চট্টোপাধ্যায় পেশায় একজন মনোরোগ বিশেষজ্ঞ। করোনা সময়কালে তাদের দুজনের মধ্যে আলাপ হয় এবং সেখান থেকে বন্ধুত্ব এবং পরবর্তীতে তারা প্রেম সম্পর্কে জড়ান। বর্তমানে তাদের সম্পর্ক ছাদনাতলার দিকে এগিয়ে যাচ্ছে। এমন খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই সকলেই অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছা বার্তায়। প্রসঙ্গত খুব শীঘ্রই ঋতাভরীকে দেখা যাবে বলিউড সিনেমা “পরী”তে। যেখানে তাকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।