×

TRP List: ন্যাকা কান্না কেঁদেই ফুলঝুরির কামাল, মিঠাই, গাঁটছড়ার কি অবস্থা? দেখুন TRP তালিকা

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার মানেই চ্যানেলে চ্যানেলে ও ধারাবাহিক-ধারাবাহিকে হাড্ডাহাড্ডি লড়াই আর এই সপ্তাহের বৃহস্পতিবার আসতেই ফের মহারণে মাতলো বাংলা ধারাবাহিকগুলি। চলতি সপ্তাহে ফের কে কোন স্থান দখল করল সেই নিয়েই মুখিয়ে রয়েছেন দর্শকেরা! একসময় 53বার রেটিং লিস্ট টপ করা মিঠাইকে আজ প্রথম পাঁচে নিজের জায়গা ধরে রাখতে হতে হচ্ছে নাস্তানাবুদ আর সকলের আশঙ্কা সত্যি করে চলতি সপ্তাহে টিআরপি রেটিং লিস্টের প্রথম পাঁচ থেকে ছিটকে গেল “মিঠাইরানী”!

চলতি সপ্তাহে 8.2 রেটিং নম্বর নিয়ে সকলকে চমকে দিয়ে প্রথম স্থান দখল করেছে লালন ফুলঝুরির “ধূলোকণা”! অন্যদিকে 8.0 পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে “আলতা ফড়িং”। অন্যদিকে 7.9 রেটিং পয়েন্ট নিয়ে যুগ্মভাবে তৃতীয় হয়েছে “গাঁটছড়া” এবং “গৌরী এলো”। তবে চলতি সপ্তাহে বড় চমক হিসেবে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে “মিঠাই”। ষষ্ঠ স্থানেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাকে।

তবে টিআরপি তালিকা দেখে একটা কথা স্পষ্ট নতুন সিরিয়ালেই মন মজেছে দর্শকদের,কেননা কিছু সময় আগে শুরু হওয়া “জগদ্ধাত্রী” সিরিয়াল ইতিমধ্যেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে। অন্যদিকে সদ্য শুরু হওয়া “হরগৌরী পাইস হোটেল” ইতিমধ্যেই নিজের চমক দেখাতে শুরু করেছে। 4.7 রেটিং নম্বর নিয়ে শুরুর হিসাবে অনেক ভালো ফল করেছে সিরিয়ালটি। চলুন এক নজরে দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের টিআরপি রেটিং লিস্ট।

1)ধূলোকণা- 8.2 প্রথম
2)আলতা ফড়িং- 8.0 দ্বিতীয়
3)গৌরী এলো,গাঁটছাড়া- 7.9 তৃতীয়
4)লক্ষী কাকিমা সুপারস্টার-7.3
5)জগদ্ধাত্রী-7.1
6)মিঠাই-7.0
7)সাহেবের চিঠি- 6.6
8)খেলনা বাড়ি-6.1
9)অনুরাগের ছোঁয়া-6.0
10)মাধবীলতা- 5.8