×

‘টিকটকে’ কোমর নাচিয়েই লাখপতি! বিলাসবহুল বাড়ি থেকে লাক্সারি গাড়ি, ‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলির সম্পত্তির পরিমান শুনলে চমকে যাবেন

সম্প্রতি MMS কাণ্ডে নাম জড়িয়েছিল অঞ্জলি আরোরার

বর্তমানে বিনোদন জগতে নবজাগরণ ঘটেছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয়তা পেয়েছেন বহুজন। আর তাদের মধ্যে অন্যতম এক নাম হলো অঞ্জলি আরোরা (Anjali Arora)। টিকটক(Tiktok) এর মাধ্যমে জনসাধারণের মাঝে আত্মপ্রকাশ করলেও বর্তমানে তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। বর্তমানে অঞ্জলি আরোরা (Anjali Arora) অতি পরিচিত নাম সোশ্যাল মিডিয়ার দরবারে।

অঞ্জলি টিকটকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করলেও পরবর্তীতে কাচা বাদাম(kancha Badam) গানে নাচ করে ভাইরাল হয়েছিলেন তিনি। এছাড়াও এমএমএস(MMS) কান্ডে জড়িয়েছিল তার নাম। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিলেন তিনি। তবে বর্তমানে ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ তিনি। এছাড়াও তার ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়,প্রায় 1.2 মিলিয়ন ফলোয়ার্স রয়েছে তার। তবে আজকের প্রতিবেদনে জানব তার মোট সম্পত্তির পরিমাণ।

শুধুমাত্র ইনস্টাগ্রাম পোষ্ট করে লক্ষ লক্ষ টাকা আয় করেন অঞ্জলি। এছাড়াও ইনস্টাগ্রামে যেকোনো ব্যান্ড প্রমোশন করে মোটা অংকের টাকা আয় করেন তিনি। সূত্রের খবর অনুযায়ী তিনি প্রতি ব্যান্ড প্রমোশনে 50 হাজার থেকে 1 লক্ষ টাকা নিয়ে থাকেন। রিপোর্ট অনুযায়ী তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় 3 কোটি টাকা এবং তার মাসিক আয় প্রায় 50 লক্ষ টাকা। তার আয়ের বেশিরভাগ উৎস হল ব্যান্ড প্রমোশন এবং মডেলিং।

এছাড়াও তাকে বহু মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা গেছে। সেখান থেকেও মোটা অংকের টাকা আয় করেন তিনি। কিছুদিন আগেই তাকে দেখা গিয়েছিল কঙ্গনা রাওয়াত(Kankana Rawat) এর রিয়েলিটি শো লকআপে (Lock up)। সেখানেও ভালো জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। জানা যায়,লকআপে প্রতি সপ্তাহের জন্য তিনি 3 থেকে 4 লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন। তবে তাকে নিয়ে নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। কিন্তু চর্চা থাকলেও ক্যারিয়ারে বেশ সফল অঞ্জলি।