বিনোদন

সাদাকালো ছবিতে থাকা এই বাচ্চা ছেলেটি বলিউড সুপারস্টার, তিনবার পেয়েছেন জাতীয় পুরস্কার, চিনতে পারছেন অভিনেতাকে?

বাবা-মা সাধ করে ছেলের নাম দিয়েছিলেন বিশাল আর আজ সেই বিশাল বলিউডে এক বিশাল জায়গা করে নিয়েছে। “ফুল অউর কাটে” ছবিতে জ্বলন্ত দুই বাইকের মাঝে দাঁড়িয়ে তার সেই বিখ্যাত এন্ট্রি আজও ভোলার নয়। সেই দিনের পর ৩০ বছরেরও বেশি সময় পেরিয়ে গেছে কিন্তু তার জায়গা অমলিন। আর সম্প্রতি এই জনপ্রিয় ভাইরাল হয়েছে এই তারকার ছোটবেলার ছবি। কি চিনতে পারছেন কার কথা বলছি!

ধীর, স্থির, নম্র, চোখে তেজ, কথায় ফুটে ওঠা ব‍্যক্তিত্ব, স্বল্পভাষী কিন্তু তেজী; তার কথা বললে এই বিশেষণ গুলোই উঠে আসে। সম্প্রতি ফিরে দেখা তারই ছোটবেলা যেখানে তার মুখে কেবল সারল‍্যের প্রতিচ্ছবি। আশা করি এতক্ষণে বুঝেই গিয়েছেন ছবিটি কার! হ‍্যা 2-3 তারিখ নিয়ে পুলিশদেরও ঘোল খাওয়ানো দৃশ‍্যম ছবি অভিনেতা তথা বলিউডের সিংহম অজয় দেবগণের।

তিনি ছোট থেকে বিশাল দেবগন নাম নিয়েই বেড়ে উঠেছিলেন যাকে বর্তমানে সবাই চেনেন অজয় দেবগণ হিসেবেই। বড় পর্দায় কুড়ি বছরেরও বেশী সময় ধরে নজর কেড়ে আসছেন তিনি। আজ ফিরে যাওয়া তারই ছোটবেলায়।

সম্প্রতি তার ছোটবেলার একটি ছবি ভাইরাল হয়েছে যখন তিনি কিশোর বয়সে ছিলেন। তখনকার মুখের সাথে আজো তার মুখের ধরণ মিলে যায়। তবে বর্তমানে তার চোখের দীপ্তি আরো উজ্জ্বল। কঠোর এই অভিনেতা তাইতো জয় করে নিয়েছেন বলিউড। তিনবার “জাতীয় পুরষ্কার” পেয়েছেন এই অভিনেতা। আর তার দৃশ‍্যম এই মুহুর্তে অন‍্যতম সাফল‍্যের নাম। কে জানতো এই ছোট ছেলেটা কঠোর পরিশ্রম দিয়েই একদিন বলিউড জয় করবেন!