বিনোদন

Dev: গরুপাচার মামলায় দেবকে নোটিশ ধরাল CBI, আইনি জটিলতায় তৃণমূল সাংসদ-অভিনেতা

গরু পাচারকারে চাঞ্চল্যকর মোড়! গত বিধানসভা নির্বাচনের আগে থেকেই রাজ‍্যে গরু পাচার কান্ডের তদন্ত চালাচ্ছে সিবিআই। সেই মামলায় ইতিমধ্যে অনেকের নাম জড়িয়েছে তবে এবার মামলায় নয়া মোড়। গরু পাচার মামলায় নাম উঠলো জনপ্রিয় অভিনেতার! গরু পাচার মামলায় ডাক পড়লো তৃণমূল সাংসদ সহ-অভিনেতা দেবের! হ‍্যা সম্প্রতি এমনই খবর উঠে এলো সংবাদমাধ্যমের সূত্র ধরে।

এর আগে বহুবার জনসাধারণের পাশে দাঁড়িয়ে নজির গড়েছেন ঘাটালের সাংসদ। কিছুদিন আগে টনিক ছবিতে অভিনয় করে অনুরাগীদের মনে আলাদা জায়গাও করে নিয়েছেন অভিনেতা। কিন্তু সব ছক উল্টে এবার তার বিরুদ্ধে উঠে এলো বিস্ফোরক তথ‍্য। যার জেরে ইতিমধ্যে সিবিআইয়ের তরফে দেবকে পাঠানো হয়েছে নোটিশ।

সিবিআই সূত্রে খবর গরু পাচারকারী তদন্তে ঘাটালের তৃণমূল সাংসদ দেবের নাম উঠে এসেছে আর এই কারনেই তলব করা হয়েছে তাকে। ইতিমধ্যে যে একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদে দেবের নাম এসেছে। গরু পাচারের কান্ডে মূল অভিযুক্ত এনামুল হককে জেরা করেও ঘাটালের সংসদের নাম উঠে এসেছে।

একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে গরু পাচার মামলার অভিযুক্ত এনামুল হকের সঙ্গে নাকি দেবের কয়েকটি যোগসুত্র পাওয়া গিয়েছে। বছর 4-5 নাকি দেবকে কিছু উপহার দিয়েছিলেন এনামুল। যদিও পুরো বিষয়টি নিয়ে সরকারিভাবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে কোন মন্তব্য করা হয়নি। আগামী মঙ্গলবার কেবল নিজাম প্লেসে হাজিরা দিতে বলা হয়েছে দেবকে। সিবিআইয়ের এই পদক্ষেপে এখনো পর্যন্ত দেব বা তৃণমূলের তরফে কোন রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই অভিযোগের সত‍্যতা কতদূর তা এখন সময়ই বলবে।

Related Articles