বিনোদন

সুশান্তের পোস্টমর্টেম ও ভিসেরা রিপোর্ট পেশ এইমসের, CBI-র নজরে এই কয়েকটি বিষয়

এইমসের পক্ষ থেকে এখনও পর্যন্ত চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি, তাই বিকাশ সিং-র দাবি ভুল বলে জানিয়েছে এইমস।

বলিউড অভিনেতা সুশান্ত সঙ্গ রাজপুতের মৃত্যুর তদন্ত এখনও শেষ হয়নি। মৃত্যু নিয়ে ধোঁয়াশা এখনও রয়েছে। আর এইবার সেই তদন্তের জন্য বিস্তারিত রিপোর্ট সিবিআইকে জমা দিল এইমস। এক্ষেত্রে একটি কিনারা সম্ভব হলেও সর্বশেষ ও চূড়ান্ত প্রকাশ করবে সিবিআই। এছাড়া এইমসের চিকিৎসক সুধীর গুপ্ত জানিয়েছেন, পোস্টমর্টেম ও ভিসেরা রিপোর্ট তৈরী হলেও বাকি অন্যান্য তথ্যগুলি খতিয়ে দেখছে সিবিআই। আর এইমসের পক্ষ থেকে এখনও পর্যন্ত চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি, তাই বিকাশ সিং-র দাবি ভুল বলে জানিয়েছে এইমস।

এছাড়া সুশান্তের মৃত্যুর দিন যেভাবে তাঁর মৃতদেহের ছবি ছড়িয়ে পড়েছিল, তা দেখে অনেকেই অস্বাভাবিক মৃত্যু বলে মনে করেছে, তবে এই তদন্ত চলছে। এখনও বিভিন্ন বিষয়ে খতিয়ে দেখা বাকি আছে। তাই এখনই কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না।

এছাড়া সিবিআই জানিয়েছে, এখনও কিছুটা সময় লাগবে, তাই হত্যার দিকটাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রসঙ্গত, সুশান্তের হত্যার কিনারা করতে গিয়ে বলিউডের অন্দরের অনেক কেচ্ছাকাহিনী বাইরে এসেছে। রিয়া চক্রবর্তী সহ অন্যান্য ড্রাগ আসক্তদের গ্রেফতার করা হয়েছে। এছাড়া বলিউডের হেভিওয়েট অভিনেত্রীদেরও জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। সব কিছুর তদন্ত চলছে।

Tags

Related Articles

Close