×

পর্দার সামনে নিজেদের বডি ফিট দেখাতে সারা শরীরে এই মেকআপ করেন বলি অভিনেত্রীরা, ইন্টারনেটে ফাঁস সেই ছবি

বলিউড মানেই গ্ল্যামার, লাইমলাইটের চাকচিক্যের মোড়কে উজ্জ্বল বলিসুন্দরীরা। তাদের উজ্জ্বল দীপ্তিময় ত্বক, ফিট বডি সবটাই হয়ে ওঠে আকর্ষণীয়। তাই বলিসুন্দরীদের মত হয়ে উঠতে চান অনেকেই। তাদের মতোন নিখুঁত রূপ, টোনড বডি এমন সুপ্ত বাসনা অনেকের মধ্যেই থাকে।

সাধারণ নারীরাও তাদের অনুকরণ করে মেকআপ করতে চান, পোশাক পরতে চান তবে লাইমলাইটের আড়ালে তারা কি ততটাই নিখুঁত ততটাই গ্ল‍্যামারস!! নাকি এই গ্ল‍্যামারস করে তোলার নেপথ্যে থাকে অন‍্য কেউ! আসলে বলিউড নায়িকারা বরাবর ট্রেন্ডসেটার, তাদের মধ্যে সবসময় প্রতিযোগিতা চলে যে কে কত বেশি ফ‍্যাশনিস্তা, বোল্ড। আর তাইতো ক্যামেরার সামনে সব সময় তাদের উপযুক্ত পোশাক ও সাজে পারফেক্ট থাকতে হয়।

তবে এই পারফেক্ট সাজপোশাকের জন্য নেপথ‍্যে থাকে একটা গোটা টিম। তারা নর্মালভাবেই গ্ল্যামারাস হয়ে ওঠেন না বরং তার পিছনে থাকে অনেক ঘাম ঝরানো খাটনি। সম্প্রতি এমনি কিছু ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি যে ছবিগুলি ভাইরাল হয়েছে তাতে বলিউডের বিটাউনের প্রায় সমস্ত বলি ডিভাদের দেখা মিলেছে। রাখী সাওয়ান্ত, পরিণীতা চোপড়া, বিদ্যা বালান, সোনাম কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা, করিনার মতোন তাবড় তাবড় অভিনেত্রীদের ক্যামেরার পিছনের ছবি উঠেছে।

প্রতিটি ছবিতেই সমস্ত বলি ডিভাদের তৈরি করে দিতে দেখা গিয়েছে তাদের মেকআপম্যানদের। কখনো দেখা যাচ্ছে অভিনেত্রীদের গায়ে ট্যাটু এঁকে দিচ্ছেন তারা কখনো পোশাকও ঠিক করে দিচ্ছেন। ক্যামেরার সামনে অভিনেত্রীদের পার্ফেক্ট করে তোলার মূল কৃতিত্ব কিন্তু এই মানুষদের। যারা সময়ের পর সময় ধরে ধৈর্য‍্য নিয়ে নিখুঁত করে তোলে অভিনেত্রীদের, ড্রেস সাজ সবমিলিয়ে সুন্দরীদের আরো বেশি আকর্ষণীয় করে তোলেন। প্রতিটি ছবিতে এবং শর্টে যাতে তাদের দিক থেকে চোখ সরানো যায় সেই চেষ্টায় করে থাকেন তাদের সাজসজ্জার পুরো টিম। তারা সাধারণের মাঝে বিশেষ পরিচিত না হলেও বলাই বাহুল্য তাদের অবর্তমানে বলি ডিভারা কখনোই পারফেক্ট হতে পারতেন না।